shono
Advertisement

একরত্তি শিশুর কান্নায় ফোনালাপে বাধা, গলা টিপে মারল মা!

পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে।
Posted: 04:48 PM Dec 30, 2023Updated: 04:48 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘… কুমাতা কদাপি নয়।’ প্রাচীন প্রবাদ হয়তো আধুনিক পৃথিবীতে সব সময় আর সত্যি হয় না। ফোনে কথা বলার সময় কোলের ছেলের গলা টিপে খুন (Murder) করলেন গৃহবধূ! এমনই অভিযোগ উঠল ঝাড়খণ্ডের এক গৃহবধূর বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে তাঁকে। ঝাড়খণ্ডের (Jharkhand) গিরিডিতে ঘটেছে এই ঘটনা।

Advertisement

ঠিক কী হয়েছিল? অভিযুক্ত আফসানা খাতুনের শ্বশুর জানিয়েছেন, ঘটনার দিন স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল ওই গৃহবধূর। তিনি নিজেকে একটি ঘরে বন্ধ করে রেখেছিলেন। ঘরে ছিল তাঁর দুই বছরের ছেলেও। উল্লেখ্য, ওই দম্পতির বিয়ে হয়েছিল ৬ বছর আগে। তাঁদের আরও একটি ছেলে রয়েছে। তার বয়স ৪।

[আরও পড়ুন: রাইমার সিনেমা দেখতে বলছেন মোদি, লোকসভা ভোটের আগে কেন এই টোটকা প্রধানমন্ত্রীর?]

অভিযোগ, ঘরের ভিতরে ফোনে ব্যস্ত ছিলেন আফসানা। সেই সময় ছেলের কান্নায় বিরক্ত হয়ে গলা টিপে তার শ্বাসরোধ করে খুন করেন তিনি। যদিও কাউকে কিছু বলেননি। পরে রাত হলে স্বামীকে শোওয়ার ঘরে আসতে বলেন আফসানা। তখনই আবিষ্কৃত হয় ছোট্ট ছেলেটি অচেতন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

আফসানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। কী করে মা হয়ে নিজের সন্তানকে খুন করতে পারলেন? একথায় আফসানার সাফাই, তিনি খুন করতে চাননি। গলাও টেপেননি। কিন্তু বিরক্ত হয়ে খাট থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন সন্তানকে। তাতেই তার মৃত্যু হয়। পুলিশ শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: কলকাতায় ভাগবত, দুর্গাপুরে দত্তাত্রেয়, হিন্দুত্বের হাওয়া তুলতে লোকসভার আগে তৎপর RSS?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement