shono
Advertisement
Nagpur

রাতদুপুরে পানের দোকানে মহিলাদের ধূমপান দেখাই কাল, বেঘোরে প্রাণ গেল যুবকের!

নাগপুরের ঘটনায় চাঞ্চল্য।
Posted: 04:31 PM Apr 08, 2024Updated: 04:31 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে পানের দোকানে দাঁড়িয়ে ধূমপান করছেন দুই তরুণী। হা করে সেই 'দৃশ্য' দেখছিলেন এক যুবক। সেই 'অপরাধে' খুন হতে হল তাঁকে। নাগপুরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

Advertisement

ঘটনাটি ঘটেছে নাগপুরের (Nagpur) মহালক্ষ্মী নগরে। পুলিশ সূত্রে খবর, গত শনিবার রাতের বেলা ওই এলাকার একটি পানের দোকানের সামনে দাঁড়িয়ে ধূমপান করছিলেন জয়শ্রী পানঝাড়ে ও তাঁর বন্ধু সবিতা সায়রে। সেই সময়েই দোকানে সিগারেট কিনতে আসেন রঞ্জিৎ রাঠোড় নামে এক ব্যক্তি। সিগারেট কেনা হয়ে যাওয়ার পরেও দোকানে দাঁড়িয়ে জয়শ্রীদের দিকে তাকিয়েছিলেন তিনি। রঞ্জিতের আচরণে অস্বস্তি বোধ করায় প্রতিবাদ জানান জয়শ্রীরা। তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ।

[আরও পড়ুন: ‘ড্রাগন’ বধে এবার ‘তুশীল-তমাল’! সাগরে শক্তি বাড়াতে রাশিয়া থেকে আসছে হাতিয়ার]

অভিযোগ, ঝগড়ার সময়ে জয়শ্রী সিগারেটের ধোঁয়া ওড়ান রঞ্জিতের দিকে। সেই ঘটনার ভিডিও তুলতেই দুপক্ষের বিবাদ চরমে ওঠে। সঙ্গে সঙ্গেই আকাশ রাউত নামে এক বন্ধুকে ডেকে পাঠান জয়শ্রী। তিনি এসে রঞ্জিতের সঙ্গে ফের ঝগড়ায় জড়িয়ে পড়েন। শেষ পর্যন্ত ধারাল অস্ত্র দিয়ে বারবার রঞ্জিতকে কোপ মেরে পালিয়ে যান আকাশ। ঘটনাস্থল ছেড়ে চলে যান দুই তরুণীও।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আহত অবস্থায় রঞ্জিৎকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। ঘটনার অন্যতম প্রধান সাক্ষী ওই পানের দোকানের মালিক লক্ষ্মণ তাওড়ে। কিন্তু তিনি জানান, জয়শ্রী বন্ধুকে ফোন করার সময়ই দোকান বন্ধ করে চলে গিয়েছিলেন। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জয়শ্রী, সবিতা ও আকাশকে গ্রেপ্তার করে পুলিশ। খুনের মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: ‘ওয়াটার স্লাইড’ থেকে নামতেই শ্বাসকষ্ট, বন্ধুদের সঙ্গে বিনোদন পার্কে গিয়ে হঠাৎ মৃত্যু যুবকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত শনিবার রাতের বেলা একটি পানের দোকানের সামনে দাঁড়িয়ে ধূমপান করছিলেন জয়শ্রী পানঝাড়ে ও তাঁর বন্ধু সবিতা সায়রে।
  • ঝগড়ার সময়ে জয়শ্রী সিগারেটের ধোঁয়া ওড়ান রঞ্জিতের দিকে। সেই ঘটনার ভিডিও তুলতেই দুপক্ষের বিবাদ চরমে ওঠে।
  • খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আহত অবস্থায় রঞ্জিৎকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়।
Advertisement