shono
Advertisement

রাত পোহালেই মোদি মন্ত্রিসভায় এই ৯ নতুন মুখ

সততা ও পারফরম্যান্সই যোগ্যতার একমাত্র মাপকাঠি। The post রাত পোহালেই মোদি মন্ত্রিসভায় এই ৯ নতুন মুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:41 PM Sep 02, 2017Updated: 07:26 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় নয় নতুন মুখের সংযোজন হতে চলেছে রবিবার। ব্রিকস সম্মেলনে যোগ দিতে উড়ে যাওয়ার আগেই নিজের ক্যাবিনেটে বড়সড় রদবদল আনছেন মোদি। কে কে জায়গা পাচ্ছেন মোদির মন্ত্রিসভায়? ২০১৯ লোকসভা নির্বাচনের আগে সরকারের খোলনলচে বদলে ফেলতে মন্ত্রিসভা সম্প্রসারণের সিদ্ধান্ত নিয়েছেন মোদি। মন্ত্রিসভায় তাঁদেরই আনছেন, যাঁদের ট্র্যাক রেকর্ড দুর্দান্ত। রয়েছে স্বচ্ছ ভাবমূর্তি। কাদের দেখা যাবে আগামিকাল শপথ নিতে, রইল সম্ভাব্য মন্ত্রীদের তালিকা।

Advertisement

১. শিব প্রতাপ শুক্লা: সূত্রের খবর, উত্তরপ্রদেশ থেকে রাজ্যসভার সাংসদ শিব প্রতাপ শুক্লা নতুন মন্ত্রী হচ্ছেন। তবে কোন মন্ত্রকের সেটা জানা যাবে আগামিকাল। ১৯৮৯ থেকে পরপর চারবার ১৯৯৬ পর্যন্ত একটানা ভোটে যেতেন তিনি।

[মধ্যরাতে পদত্যাগ ৬ মন্ত্রীর, মোদির মন্ত্রিসভায় বড়সড় রদবদলের ইঙ্গিত]

২. অশ্বিনী চৌবে: বক্সার থেকে লোকসভার সাংসদ অশ্বিনী চৌবে আসছেন মন্ত্রিসভায়। তিনি এনার্জি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য।


৩. বীরেন্দ্র কুমার: বর্তমানে লোকসভার সাংসদ, এসেছেন মধ্যপ্রদেশ থেকে। একটানা ছয়বার লোকসভার সাংসদ হওয়ার নজির রয়েছে তাঁর।

৪. অনন্তকুমার: কর্নাটক থেকে লোকসভার সাংসদ। বিদেশনীতি ও মানবসম্পদ সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির সদস্য।

৫. গজেন্দ্র শেখাওয়াত: যোধপুর থেকে লোকসভার সাংসদ। তিনি অর্থ বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য ও ফেলোশিপ কমিটির চেয়ারপারসন।

এছাড়াও যাঁদের আগামিকাল শপথ নিতে দেখা যাবে তাঁরা হলেন, রাজকুমার সিং, হরদীপ পুরী, সত্যপাল সিং, প্রাক্তন এইএস অফিসার কে আলফন্স। সততা ও পারফরম্যান্সের বিচারে এই নতুন মুখেদের মন্ত্রিসভায় আনছেন প্রধানমন্ত্রী, এমনটাই খবর।

[কারা এই তিন বিচারপতি, যাঁরা তুলোধোনা করলেন খাট্টার-মোদির?]

The post রাত পোহালেই মোদি মন্ত্রিসভায় এই ৯ নতুন মুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement