shono
Advertisement

Breaking News

বাড়ির বাইরে রাত কাটানোর ‘শাস্তি’, মেয়েকে খুন করে মৃতদেহ বাইকে বেঁধে ঘোরালেন বাবা

রেললাইনে মেয়ের মৃতদেহ ফেলে পলাতক বাবা।
Posted: 01:01 PM Aug 11, 2023Updated: 01:01 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির বাইরে রাত কাটিয়েছে মেয়ে। সেই অপরাধের শাস্তি দিতে নিজের কন্যাকে কুপিয়ে খুন করলেন অমৃতসরের (Amritsar) এক ব্যক্তি। এখানেই শেষ নয়। মেয়ের মৃতদেহ বাইকের পিছনে বেঁধে দীর্ঘ পথ টেনে-হিঁচড়ে নিয়ে গেলেন তিনি। তারপরে রেল লাইনে মেয়ের মৃতদেহ ফেলে দেন। পাঞ্জাবের (Punjab) এই মর্মান্তিক ঘটনায় অভিযোগ দায়ের হলেও অভিযুক্তকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত বাবার নাম দলবীর সিং। তাঁর ২০ বছর বয়সি কন্যা গত বুধবার কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। সারারাত কেটে গেলেও বাড়ি ফেরেনি সে। বৃহস্পতিবার মেয়ে বাড়ি ফিরতেই রাগে ফেটে পড়েন দলবীর। পরিবারের সকলের সামনেই মেয়েকে মারধর করতে শুরু করেন। অন্যরা থামাতে গেলে তাঁদের ঘরে বন্ধ করে দেন দলবীর। 

[আরও পড়ুন: অধীরের সাসপেনশন তুলতে আসরে সোনিয়া, লোকসভায় বিক্ষোভ বিরোধীদের, আঁচ রাজ্যসভাতেও]

কেন বাড়ির বাইরে রাত কাটিয়েছে, সেই রাগেই মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন দলবীর। বৃহস্পতিবার দুপুর দু’টো নাগাদ এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। কন্যার মৃত্যু হলে তার মৃতদেহ নিয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। নিজের বাইকের পিছনে মেয়ের মৃতদেহ বেঁধে নেন। বেশ খানিকটা পথ মেয়ের মৃতদেহ রাস্তায় ঘষে টেনে নিয়ে যান দলবীর। সেই ঘটনা ধরা পড়েছে স্থানীয় সিসিটিভি ক্যামেরায়।

পরে রেললাইনের ধারে মেয়ের মৃতদেহ ফেলে দেন দলবীর। তবে এখনও দলবীরের কোনও খোঁজ মেলেনি। স্থানীয় পুলিশ আধিকারিক জানিয়েছেন, “ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী খুনের মামলা দায়ের করা হয়েছে দলবীরের বিরুদ্ধে। রাগের বশেই খুন করেছেন বলে অনুমান। তবে খুনের কারণ জানতে তদন্ত চলবে।”

[আরও পড়ুন: সংসদে দাঁড়িয়ে মিথ্যাচার, অমিত শাহর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিস কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement