shono
Advertisement

Rahul Gandhi: ‘ব্যথা পাননি তো?’, ধরাশায়ী স্কুটার আরোহীকে তুলে ধরলেন ‘মানবিক’ রাহুল!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।
Posted: 05:26 PM Aug 09, 2023Updated: 05:48 PM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার লোকসভায় দিনভর একটাই নাম। রাহুল গান্ধী (Rahul Gandhi)। অনাস্থা প্রস্তাবের ভাষণে মণিপুর ইস্যুতে মোদিকে আক্রমণ থেকে শুরু করে সংসদে দাঁড়িয়ে ‘ফ্লাইং কিস ছুঁড়ে’ আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনিই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। সেখানেও রাহুল। তাঁকে সংসদে যাওয়ার পথে স্কুটার দুর্ঘটনায় পড়া এক ব্যক্তির খোঁজ নিতে।

Advertisement

কংগ্রেসের টুইটার হ্যান্ডলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। কী দেখা যাচ্ছে ভিডিওয়? এক ব্যক্তি স্কুটার নিয়ে যাওয়ার সময় ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তার মাঝখানে পড়ে যান স্কুটার সমেত। সেই সময় রাহুল সংসদের পথে যাচ্ছিলেন। তাঁকে দেখা যায় ওই ব্যক্তির কাছে গিয়ে তাঁর খোঁজখবর নিতে। তিনি জিজ্ঞেস করেন, ”আপনি ব্যথা পাননি তো?” সংসদে অনাস্থা প্রস্তাব সংক্রান্ত বক্তব্য রাখার আগে তাঁর এই মানবিক আচরণ মন জিতে নিয়েছে নেটদুনিয়ার।

[আরও পড়ুন: ‘কংগ্রেসের পরিবারতন্ত্রই পওয়ারকে প্রধানমন্ত্রী হতে দেয়নি’, হাত শিবিরকে খোঁচা মোদির]

উল্লেখ্য, বুধবার লোকসভায় অনাস্থা বিতর্কে কংগ্রেস নেতাকে বক্তব্য রাখেন রাহুল। প্রধানমন্ত্রী মোদিকে আক্রমণ করে তিনি তাঁর সঙ্গে তুলনা করেন ‘অহংকারী রাবণে’র। রাহুল বলেন, ”লঙ্কায় আগুন হনুমান লাগায়নি। রাবণের অহংকারই সেই আগুন লাগিয়েছিল।” তিনি তোপ দেগে বলেন, ”গোটা দেশে কেরোসিন ছড়াচ্ছেন মোদি।” এদিকে তাঁর বিরুদ্ধে গেরুয়া শিবিরের অভিযোগ, সংসদে দাঁড়িয়ে ফ্লাইং কিস ছুঁড়ে মহিলা সাংসদদের অসম্মান করেছেন কংগ্রেস নেতা। স্মৃতির দাবি, বুধবার রাহুল যা করেছেন, সংসদের একজন পুরুষ সদস্য এমন আচরণ আগে কখনও করেননি।

[আরও পড়ুন: জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে ব্যাপক ধস, ফের দুর্যোগের জেরে বন্ধ অমরনাথ যাত্রা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement