shono
Advertisement

মুম্বই-জয়পুর এক্সপ্রেসে গুলি চালিয়ে ৪ জনকে হত্যা, চাকরি গেল অভিযুক্ত RPF কর্মীর

এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন অভিযুক্ত কর্মী।
Posted: 10:34 AM Aug 17, 2023Updated: 10:36 AM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত মুম্বই-জয়পুর এক্সপ্রেসে গুলি চালিয়ে ৪ জনকে খুন করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। গত মাসের ওই ঘটনায় শিউরে উঠেছিল দেশ। অবশেষে চাকরি থেকে সরানো হল অভিযুক্ত চেতন সিংকে। প্রসঙ্গত, এর আগেও শৃঙ্খলাজনিত তিনটি ঘটনায় অভিযুক্ত হয়েছিলেন তিনি। এই মুহূর্তে তিনি জেল হেফাজতে রয়েছেন।

Advertisement

গত ৩১ জুলাই কাকভোরে মুম্বইগামী জয়পুর এক্সপ্রেস (Jaipur-Mumbai Express) পালঘর স্টেশন ছাড়ার পরই আচমকা গুলি চালান চেতন। প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনের বি-৫ কামরায় চেতনের ছোঁড়া গুলিতে লুটিয়ে পড়েন চারজন। দহিসার স্টেশন ঢোকার সময় অভিযুক্ত ট্রেন থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করলেও ধরা পড়ে যান। আগ্নেয়াস্ত্র-সহ তাঁকে আটক করা হয়।

[আরও পড়ুন: মার্কিন ফৌজে ‘কৃষ্ণাঙ্গ বিদ্বেষ’ কাঁটায় আমেরিকাকে বিঁধল কিমের দেশ]

মৃতদের মধ্যে অন্যতম আরপিএফের (RPF) অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর টিকারাম মীনা। বাকি তিনজন সাধারণ যাত্রী। এমন ঘটনায় হতভম্ব হয়ে যান যাত্রীরা। কেন তিনি এমন ভয়ংকর কাণ্ড ঘটিয়েছিলেন? সামান্য কথাতে হঠাৎ করে তিনি যে মাথা গরম করে ফেলেন, সে কথা তাঁর সহকারীরাই জানিয়েছিলেন। জানা যায়, ঘটনার দিনও এমনই ঘটেছিল। দাবি, শিফট পুরো না করে আগেই ছুটি চেয়েছিলেন তিনি। তা না মেলাতেই মেজাজ হারিয়ে গুলি চালাতে থাকেন অভিযুক্ত।

[আরও পড়ুন: আসরে ‘উদ্বিগ্ন’ আমেরিকা, গির্জা ধ্বংসে পাকিস্তানকে একহাত নিল ওয়াশিংটন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement