shono
Advertisement
Threat Emails

উড়িয়ে দেওয়া হবে দেশের ২৪টি বিমানবন্দর! হুমকি মেলের পরই ছড়াল আতঙ্ক

একটি মেলে নয়, আলাদা আলাদা ভাবে হুমকি দেওয়া হয়েছে।
Posted: 08:23 PM Apr 30, 2024Updated: 08:23 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উড়িয়ে দেওয়া হবে দেশের ২৪টি বিমানবন্দর! এমনই হুমকি মেল ঘিরে ছড়াল চাঞ্চল্য। একটি মেলে নয়, আলাদা আলাদা ভাবে হুমকি দেওয়া হয়েছে বিমানবন্দরগুলোয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, 'টেররাইজার্স ১১১' নামের এক গোষ্ঠী এই মেল পাঠিয়েছে। স্বাভাবিক ভাবেই এই হুমকি ঘিরে বাড়ছে উদ্বেগ।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, 666darktriad666@gmail.com নামের এক ইমেল আইডি থেকেই সব মেলগুলো করা হয়েছে। এর পর থেকেই হাই অ্যালার্ট জারি করা হয়েছে। অভিযুক্তদের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি। বিমানবন্দরের সর্বত্র নজরদারি চালানো হচ্ছে। বিমানবন্দরের কনফারেন্স হলে আপৎকালীন বৈঠক ডাকা হয়।

[আরও পডুন: লন্ডনের রাজপথে তরোয়াল নিয়ে তাণ্ডব আততায়ীর! জখম বহু]

জানা গিয়েছে, মেলে লেখা ছিল, বিমানবন্দরে বোমা লাগানো রয়েছে। বোতাম টিপলেই ঘটবে বিস্ফোরণ। সর্বত্র 'রক্তগঙ্গা' বইয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় মেলে। এমনকী, কোনও মেলে লেখা ছিল বিমানের মধ্যে বোমা রাখার কথাও! এদিকে 'ইস্ট সেন্ট্রাল রেলওয়ে'র কাছেও একই ধরনের হুমকি মেল পাঠানো হয়েছিল বলে জানা গিয়েছে। হুমকি মেল পাঠানো হয়েছে আগরতলা, গয়া, ইম্ফল, শ্রীনগর ও বারাণসীতে অবস্থিত সিআইএসএফের ঘাঁটিতেও। এর পর থেকেই খোঁজা হচ্ছিল ইমেল আইডির উৎস। সাইবার সুরক্ষা দপ্তরগুলো সবদিক খতিয়ে দেখতে থাকে। অবশেষে তার সন্ধান মিলেছে। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তদের সন্ধান মেলেনি বলেই জানা গিয়েছে।

[আরও পডুন: ‘চাকরি খাচ্ছেন আপনি’, প্রাইমারি টেট মামলার শুনানিতে বিকাশরঞ্জনকে ঘিরে তুমুল বিক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উড়িয়ে দেওয়া হবে দেশের ২৪টি বিমানবন্দর! এমনই হুমকি মেল ঘিরে ছড়াল চাঞ্চল্য।
  • একটি মেলে নয়, আলাদা আলাদা ভাবে হুমকি দেওয়া হয়েছে বিমানবন্দরগুলোয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, 'টেররাইজার্স ১১১' নামের এক গোষ্ঠী এই মেল পাঠিয়েছে।
  • স্বাভাবিক ভাবেই এই হুমকি ঘিরে বাড়ছে উদ্বেগ।
Advertisement