নৃশংস! ২ বছরের নাতির কান্নায় বিরক্ত হয়ে খুন দাদুর! রেহাই পেলেন না পুত্রবধূও

05:34 PM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার কেঁদেই চলেছে ২ বছরের শিশু। তীব্র বিরক্তির জেরে একরত্তি নাতিকে খুনের অভিযোগ উঠল দাদুর বিরুদ্ধে! রেহাই পেলেন না বউমাও! জোড়া খুনের দায়ে গ্রেপ্তার করা হয়েছে ৫৫ বছরের অভিযুক্তকে।

Advertisement

উত্তরপ্রদেশের সীতাপুরের এই ঘটনা প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য। সীতাপুরের এসপি চক্রেশ মিশ্র জানান, অভিযুক্তের নাম কমলাকান্ত। মুদিয়াকলান গ্রামের বাসিন্দা তিনি। তাঁর বিরুদ্ধে ২ বছরের নাতি আয়ুশ এবং পুত্রবধূ শিখাকে খুনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত মানসিকভাবে অসুস্থ বলেও জানিয়েছে পুলিশ। তদন্তে নেমে পুলিশ আরও জানতে পেরেছে, বেশ খানিকক্ষণ ধরে কাঁদছিল একরত্তি। সেই কান্নার আওয়াজ সহ্য করতে না পেরেই নাতির উপর চড়াও হয় দাদু। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

[আরও পড়ুন: প্রয়াত সোমনাথবাবুর সিদ্ধান্তকে ঢাল করেই সংসদে বলতে দেওয়া হল না মহুয়াকে]

ছেলেকে বাঁচাতে ছুটে যান শিখা। তখন তাঁর উপরও আক্রমণ করা হয়। যাতে গুরুতর আহত হন তিনি। হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। অভিযুক্তর স্ত্রী জানান, যে সময় এই ঘটনা ঘটে তখন তিনি বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে এমন নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী হন তিনি। তিনি আরও জানান, তাঁর একমাত্র ছেলে কাজের জন্য পাঞ্জাবে থাকেন। ছেলেই একমাত্র উপার্জনকারী। স্ত্রী ও সন্তানের খবর মৃত্যুর খবর পাঠানো হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: ২০ কেজি ওজন কমালে খেলতে পারবে আইপিএল! কাকে এমন নির্দেশ দিয়েছিলেন ধোনি?]

Advertisement
Next