shono
Advertisement

ওলার ভিতরেই সন্তান প্রসব গৃহবধূর, তারপর…

কী হল জানলে আপনিও কুর্নিশ জানাতে বাধ্য হবেন। The post ওলার ভিতরেই সন্তান প্রসব গৃহবধূর, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Oct 06, 2017Updated: 03:40 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাপ্তিযোগ থাকে যদি ভাগ্যে, তাহলে আটকায় কার সাধ্য! জীবনের নতুন অধ্যায়টি এভাবেই শুরু পুনের ঈশ্বরী সিং বিশ্বকর্মার। OLA ক্যাবের মধ্যেই সন্তানের জন্ম দিলেন ২৪ বছরের গৃহবধূ। আর পৃথিবীর আলো দেখার পর  সদ্যোজাত পেল সংস্থার পক্ষ থেকে দারুণ উপহার। আগামী পাঁচ বছরের মা ও সন্তানকে সমস্ত রাইড ফ্রি দেবে এই ক্যাব সংস্থা।

Advertisement

নির্দিষ্ট সময়ের প্রায় সপ্তাহ তিনেক আগেই সন্তানের জন্ম দিলেন ঈশ্বরী। অক্টোবর মাসের শেষের দিকে ছিল তাঁর প্রসবের তারিখ। কিন্তু ২ অক্টোবর সকালেই প্রসব বেদনা শুরু হয়ে যায়। স্ত্রীকে হাসপাতালে নিয়ে যেতে OLA ক্যাব বুক করেন রমেশ সিং বিশ্বকর্মা। সকাল আটটা নাগাদ চালক যশবন্ত গলান্ডে যাত্রী নিতে পৌঁছান। ঈশ্বরীকে নিয়ে OLA-এ ওঠেন রমেশের মা ও ভাই। রমেশ বাইক নিয়ে তাঁদের পিছনে যেতে থাকেন। কয়েক কিলোমিটার যেতে না যেতেই শিশুর অঙ্গ বেরিয়ে আসে। তখনও গাড়িতে প্রসব করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রসব করার দায়িত্ব নেন রমেশের মা। সুস্থ পুত্র সন্তানের জন্ম দেন ঈশ্বরী। কিন্তু তখনও নবজাতকের নাড়ি আলাদা করা হয়নি। সেই অবস্থায় দ্রুত গাড়ি চালিয়ে হাসপাতালে নিয়ে যান যশবন্ত। রমেশ আগে থেকেই সেখানে ফোন করে রেখেছিলেন। বাইরেই দাঁড়িয়ে ছিলেন চিকিৎসক ও নার্সরা। গাড়ির ভিতরেই নাড়ি আলাদা করা হয়। তারপর মা ও সন্তানকে হাসপাতালে ভর্তি করা হয়।

[পারমাণবিক অস্ত্র রোখার অভিযানেই এল নোবেল শান্তি পুরস্কার]

বৃহস্পতিবারই ছাড়া হয়েছে ঈশ্বরী আর তাঁর সন্তানকে। OLA-র ব্লগে তুলে আনা হয় এই কাহিনি। আর এও জানানো হয় যে, আগামী পাঁচ বছর OLA-এ যাতায়াত করার জন্য মা ও ছেলের কোনও টাকা লাগবে না। ঈশ্বরীর ছেলের নামেই একটি বিশেষ কুপনের ব্যবস্থা করা হবে। যার মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে OLA ক্যাবে যাতায়াত করতে পারবে মা ও সদ্যোজাত। পুরস্কৃত করা হবে চালক যশবন্তকেও। বৃহস্পতিবার তিনিই আবার ঈশ্বরীকে বাড়িতে পৌঁছে দেন। ঘটনাচক্রে এটা ছিল ঈশ্বরীর জীবনের প্রথম OLA রাইড।

[হিন্দু ভাইয়ের ক্যানসার, মহরমের শোভাযাত্রা বাতিল করে খরচ জোগালেন মুসলিমরা]

The post ওলার ভিতরেই সন্তান প্রসব গৃহবধূর, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement