shono
Advertisement

অমৃতপালকে ধরতে মরিয়া পুলিশ, হোশিয়ারপুরে ড্রোন উড়িয়ে শুরু নজরদারি!

হোশিয়ারপুরেই পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়েছিলেন খলিস্তানি নেতা।
Posted: 07:54 PM Mar 30, 2023Updated: 07:54 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের নজর এড়িয়ে পালিয়ে বেড়াচ্ছেন খলিস্তানি নেতা অমৃতপাল সিং (Amritpal Singh)। অন্তত দু’বার পুলিশের হাত এড়িয়ে পালাতে দেখা গিয়েছে তাঁকে। কখনও পাঞ্জাব, কখনও হরিয়ানা ও দিল্লিতে তাঁর আত্মগোপন করার গুঞ্জন শোনা গিয়েছে। এই পরিস্থিতিতে পাঞ্জাবের (Punjab) হোশিয়ারপুর গ্রামে ড্রোন ওড়ানো হল তাঁকে খুঁজে বের করতে। উল্লেখ্য, দিন দুয়েক আগেই এই হোশিয়ারপুরে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়েছিলেন তিনি। তাই এবার অমৃতপালকে ধরতে শুরু হল ড্রোনে নজরদারি। এমনটাই দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

Advertisement

তবে এখনও পুলিশ এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। কিন্তু জানা গিয়েছে, কেবল ড্রোনই নয়, আধা সেনাও নামানো হয়েছে। এদিকে অমৃতপালের একটি ভিডিও বার্তা প্রকাশ পেয়েছিল বুধবার। সেখানে তিনি সাফ জানিয়ে দেন, কেউ তাঁকে ছুঁতেও পারবে না। সেই সঙ্গে নিজেদের দাবি আদায়ে বিশ্বের সমস্ত শিখকে একজোট হওয়ার নির্দেশ দেন।

[আরও পড়ুন: স্ত্রীকে দেখভালের দায়িত্ব স্বামীর, ভিক্ষে করে হলেও খোরপোশ দিতে হবে! জানাল আদালত]

ভিডিওটি নিয়ে গুঞ্জনের মাঝেই অমৃতপাল আত্মসমর্পণ করতে পারেন এমন কথাও শোনা যাচ্ছে। এরই মধ্যে একটি অডিও ফাইল প্রকাশ পেয়েছে, সেখানে অমৃতপালের নাম করে একজনকে বলতে শোনা গিয়েছে, কোনও ভাবেই তিনি আত্মসমর্পণ করতে ইচ্ছুক নন। পুলিশ চাইলে তাঁকে খুঁজে বের করুক। তিনি জেলে যেতে ভয় পান না। কিন্তু অডিওটি সত্য়িই অমৃতপালের কিনা তা নিয়ে নিশ্চিত নয় পুলিশ।

খলিস্তানি সংগঠন ‘ওয়ারিস পাঞ্জাব দে’র প্রধান অমৃতপাল। গত মাসেই তাঁর ঘনিষ্ঠ অনুচর লভপ্রীত তুফানকে গ্রেপ্তার করে পুলিশ। এরপরই অমৃতপাল লভপ্রীতের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ প্রত্যাহার করতে আরজি জানান। সাফ জানিয়ে দেন, “এক ঘণ্টার মধ্যে সমস্ত অভিযোগ খারিজ না করলে ফল ভাল হবে না। অভিযোগ বাতিল না করলে যদি কোনও সমস্যা হয়, তার জন্য দায়ী থাকবে শুধুমাত্র প্রশাসন।” এরপরই পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। থানা ঘেরাও করেছিলেন অমৃতপালের অনুগামীরা। হামলায় আহত হন কয়েকজন পুলিশকর্মী।

[আরও পড়ুন: রামনবমীতে রাজনৈতিক সম্প্রীতি, বীরভূমে এক মিছিলে হাঁটল তৃণমূল-বিজেপি নেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement