shono
Advertisement

তিন সপ্তাহ মাঠের বাইরে এমবাপে, বায়ার্নের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে নেই ফরাসি তারকা

ফরাসি লিগের দু'টি ম্যাচেও নেই এমবাপে।
Posted: 02:43 PM Feb 03, 2023Updated: 02:43 PM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফরাসি লিগে মঁপেলিয়েকে হারানোর দিনেই খারাপ খবর প্যারিস সাঁ জাঁ-র (PSG) জন্য। খারাপ খবর কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) জন্যও।

Advertisement

প্যারিস সাঁ জাঁ ম্যাচটি জিতেছে ঠিকই। কিন্তু এমবাপের চোট চিন্তায় ফেলে দিয়েছে প্যারিসের ক্লাবকে। মঁপেলিয়ের বিরুদ্ধে ২১ মিনিটের চোটে মাঠ ছাড়েন ফরাসি তারকা। প্যারিস সাঁ জাঁ কোচ গালতিয়ের বলেছিলেন, ”দেখে তো মনে হচ্ছে ওর চোট গুরুতর নয়।” কিন্তু মেডিক্যাল পরীক্ষার পর জানা গিয়েছে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এমবাপেকে। এমবাপের পরিস্থিতি কিন্তু চিন্তা বাড়াচ্ছে প্যারিস সাঁ জাঁকে।

[আরও পড়ুন: ইডেনে দুরমুশ ঝাড়খণ্ড, রনজি ট্রফির সেমিফাইনালে বাংলা]

 

পিএসজি জানিয়ে দিয়েছে, ”পরীক্ষার পর দেখা গিয়েছে, এমবাপের বাঁ পায়ের হাঁটুর পিছনের দিকের পেশিতে চোট রয়েছে। তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এমবাপেকে।”

এমবাপে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকার অর্থ, ১৪ ফেব্রুয়ারির বায়ার্ন বনাম পিএসজি ম্যাচে পাওয়া যাবে না ফরাসি তারকাকে। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম সাক্ষাতে মুখোমুখি পিএসজি ও বায়ার্ন। ম্যাচটি হবে প্যারিস সাঁ জাঁর ঘরের মাঠে। সেই ম্যাচে এমবাপেকে ছাড়াই নামতে হবে লিও মেসিদের।

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে ৮ ফেব্রুয়ারি ফরাসি লিগে মার্সেইয়ের বিরুদ্ধে খেলা রয়েছে পিএসজি-র। এর ঠিক তিন দিন পরে লিগ ওয়ানে মোনাকোর বিরুদ্ধে নামবে পিএসজি। এমবাপের চোটের যা অবস্থা, তাতে চ্যাম্পিয়ন্স লিগ ও ফরাসি লিগের ম্যাচে নেই এমবাপে।

মঁপেলিয়ের বিরুদ্ধে ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে পারেননি এমবাপে। খেলার শুরুর দিকেই পেনাল্টি পেয়েছিল পিএসজি। শট নিতে গিয়েছিলেন ফরাসি তারকা। তাঁর শট বাঁচান মঁপেলিয়ের গোলকিপার। কিন্তু শট নেওয়ার সময় ঠিক জায়গায় দাঁড়াতে না পারায় দ্বিতীয়বার শট নিতে হয় এমবাপেকে। তাঁর শট পোস্টে লেগে ফিরে আসে। এর পরেই চোট পেয়ে বেরিয়ে আসেন ফরাসি তারকা।

 [আরও পড়ুন: বিশ্বজয় করে ঘরের মেয়ে ঘরে ফিরলেন, উৎসবে মাতল চুঁচুড়া]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement