shono
Advertisement

শ্রীচরণে মানানসই শ্যু, বড়দিনের রাতপার্টিতে কথা হোক পায়ে পায়ে

কোন পোশাকের সঙ্গে কোন জুতো মানাবে? রইল টিপস।
Posted: 08:10 PM Dec 22, 2023Updated: 08:10 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাল ফ্যাশনের পোশাক তো ওয়ার্ড্রোবে থাকেই। কিন্তু জুতোর ব্যাপারেও যাঁরা শৌখিন, তাঁদের জন্য রইল কিছু স্পেশ্যাল টিপস। কী ধরনের জুতো পরে ‘ফ্যাশনিয়েস্তা’র তকমা পেতে পারেন, রইল তারই সুলুক সন্ধান।

Advertisement

দুয়ারে বড়দিন। আর ডিসেম্বরের বিদায়বেলা মানেই তো দেদার পার্টি। তাই পার্টিতে নজর কাড়তে হলে ট্রেন্ডি পোশাকের সঙ্গে চাই ট্রেন্ডি জুতো। জ্যাকেট, পঞ্চো, হাইনেক সোয়েটার হোক কিংবা ট্রেঞ্চ কোটের সঙ্গে কীরকম জুতো মানাবে? ঝটপট জেনে নিন।

পার্টি মানেই দেদার হইহুল্লোড়। নাচানাচি। তাই পায়ে কমফর্ট জুতো থাকা মাস্ট! সেক্ষেত্রে রংবাহারি স্নিকার্স, ক্যানভাস দারুণ চলবে। কিংবা শীতকালে বুট জুতো সবসময়েই ফ্যাশন ইন। সেটা নি লেন্থও হতে পারে কিংবা অ্যাঙ্কেল লেন্থ। ক্লাসিক পশ্চিমী সাজের সঙ্গে সবথেকে ভালো মানায় বুট জুতো।

[আরও পড়ুন: ক্রিসমাস পার্টিতে উষ্ণতা ছড়ান ট্রেন্ডি লেদার জ্যাকেটে, রইল ফ্যাশন ফিরিস্তি]

আবার ড্রেসের সঙ্গে স্টিলেটো পাম্পস, পিপ টো-র মতো জুতোও হাল ফ্যাশনের শীর্ষ তালিকায়। তবে শীতকালীন পার্টিতে পা খোলা জুতো কিন্তু একেবারে নৈব নৈব চ! এতে ঠান্ডাও লাগে আবার উইন্টার ফ্যাশনে ব্য়াঘাতও। অতঃপর বড়দিনের রাতপার্টিতে নজর কাড়তে হলে পা ঢাকা জুতো জোড়া মাস্ট!

লেদার জ্যাকেট, জিন্সের সঙ্গে একটা অ্যাঙ্কেল লেন্থ বুট পরে নিন। কিংবা আপনি যদি ক্রিসমাস পার্টির জন্য শর্ট ড্রেসের সঙ্গে ট্রেঞ্চ কোট বেছে নেন, তাহলে একটা নি লেন্থ বুট পরে নিন। পার্টির মধ্যমণি যে আপনিই হয়ে উঠবেন, তা হলফ করে বলা যায়। কিংবা ধরুন বন্ধুর বাড়িতে রুফটপ পার্টি। সেখানে একটু ক্যাজুয়াল লুকে যাওয়াই বাঞ্ছনীয়। সেক্ষেত্রে জিনস, ওভারসাইজড সোয়েটার বা হুডির সঙ্গে স্নিকার্স, ক্যানভাস দারুণ মানাবে। অতঃপর পোশাক অনুযায়ী বেছে নিন আপনার জুতোজোড়া। আর ক্রিসমাসের রাতপার্টিতে কথা হয়ে যাক পায়ে পায়ে…!

[আরও পড়ুন: ক্রিসমাসের আগে জেল্লাদার ত্বক পেতে বাড়িতেই করুন ফ্রুট ফেসিয়াল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement