shono
Advertisement

শরীরের প্রতিটি ভাঁজ নিখুঁত, ‘ব্লু বেবিকন ড্রেস’-এ বোল্ড মালাইকা

হাল ফ্যাশনে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ‘ছঁইয়া ছঁইয়া…’ গার্ল।
Posted: 08:38 PM Jun 23, 2023Updated: 08:38 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স কত? এ প্রশ্ন মালাইকা অরোরার (Malaika Arora) ক্ষেত্রে করা অবান্তর। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও কীভাবে যৌবন ধরে রাখা যায় তা ভাল করেই জানেন ‘ছঁইয়া ছঁইয়া…’ গার্ল। তাইতো এই ‘ব্লু বেবিকন ড্রেস’ তাকেই মানায়।

Advertisement

‘ক্লাব লন্ডন’ সংস্থার এই স্টাইলিশ ড্রেস পরেছেন মালাইকা। গোটা পোশাকটি যেন তারকাকে জাপটে জড়িয়ে রয়েছে। শরীরের প্রতিটি ভাঁজ নিখুঁত। কে বলবে বলিউডের ফ্যাশানিস্তার বয়স ৪৯!

[আরও পড়ুন: ‘টাইটানিক’-এর মতোই পরিণতি ‘টাইটান’-এর, আগেই টের পেয়েছিলেন জেমস ক্যামেরন!]

মিউজিক চ্যানেলের সঞ্চালক হিসেবে কেরিয়ার শুরু করেন মালাইকা। বেশিরভাগ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। তবে আইটেম ডান্সার হিসেবে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। ১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। দীর্ঘদিন খান পরিবারের বধূ ছিলেন তিনি। ২০১৬ সালে মালাইকা-আরবাজ আলাদা থাকার কথা জানান। ২০১৭ সালে তাঁদের ডিভোর্স হয়। দু’জনের এক ছেলে রয়েছে।

শোনা যায়, ২০১৬ সালেই নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের প্রেমে পড়েন মালাইকা। প্রথমে বিষয়টি আড়ালে রাখলেও এখন একেবারে খুল্লমখুল্লা প্রেম। অর্জুনের জন্মদিনে প্রথমবার প্রকাশ্যে প্রেম জাহির করেন মালাইকা। এখন একসঙ্গেই থাকেন দু’জন। মাঝে বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে তাতে এখনও সিলমোহর পড়েনি। 

সে যাই হোক, মাল্লা ফ্যাশন সুপারহিট। তার প্রমাণ যেন এই ছবিগুলি। মালাইকার সোনালি গয়নাগুলি মিশোর। হিল পাবলিক ডিজায়ারের। মেকআপ ও হেয়ার সিমোন ও মাধবের।

[আরও পড়ুন: ‘ভারতীয়রা ফর্সা নন?’, খুশি-সুহানার ‘আর্চিস’ বর্ণবিদ্বেষের শিকার হতেই কষিয়ে জবাব জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement