Advertisement

সঙ্গমের পরে শরীরে আদরের দাগ? লজ্জা না পেয়ে ঢেকে ফেলুন এই ৫ উপায়ে

09:33 PM Sep 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষজ্ঞরা বলেন, সঙ্গমের সময় যদি আপনার প্রিয় মানুষটি আদরের দাগ দিতে পছন্দ করেন, তাহলে এই মানুষটি আপনাকে কখনওই ছেড়ে যাবে না। অনেকে আবার মনে করেন, প্রিয় মানুষের শরীরের প্রতি অধিকারবোধ বোঝাতেই ঘনিষ্ঠ মুহূর্তে আদরের দাগ বসিয়ে যান সঙ্গী! বিবিধ কারণ নিয়ে তর্ক উঠতেই পারে। কারণ, এই আদরের দাগ (Love Bite) অনেকের পছন্দ, অনেকের আবার একেবারেই নাপসন্দ। সে যাই হোক। যদি আপনার শরীরে সঙ্গমের পর আদরের দাগ লেগে থাকে, তাহলে একটুও লজ্জা পাবেন না। কয়েকটি সহজ উপায়েই (Lifestyle Tips) চট করে ভ্যানিশ হয়ে যাবে প্রেমের দাগ। 

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

১) ডিপ ফ্রিজারে চামচ রেখে দিন কিছুক্ষণ। চামচ ঠান্ডা হয়ে গেলে সেই চামচ দাগের উপর ভাল করে চেপে ধরুন। বেশ কয়েকবার এটি করলে দাগ গায়েব হয়ে যাবে।

অ্যালোভেরা জেল কিছুটা নিয়ে দাগের উপর মালিশ করুন।

[আরও পড়ুন: OMG! যৌনসুখ পেতে গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে এ কী হাল হল যুবকের!]

২) বাড়িতে অ্যালোভেরা (Aleo vera) গাছ থাকলে, অ্যালোভেরা জেল কিছুটা নিয়ে দাগের উপর মালিশ করুন। কিছুক্ষণ এটি করলে চটজলদি দূর হবে দাগ।

কাঁচা দুধে তুলো ভিজিয়ে দাগ হওয়া জায়গায় ভাল করে মুছে নিন।

৩) কাঁচা দুধে তুলো ভিজিয়ে দাগ হওয়া জায়গায় ভাল করে মুছে নিন। তুলো দিয়েই ভাল করে মাসাজ করুন। দেখবেন উপকার পাবেন।

৪) পাতিলেবু রসের সঙ্গে অল্প পরিমাণ মধু (Honey) মিশিয়ে নিন। দাগের জায়গায় ভাল করে মাসাজ করুন। তারপর বরফ দিয়ে জায়গাটা হালকা করে চেপে ধরুন। দাগ দূর হবে নিমেষে।

৫) অনেক সময় অতিরিক্ত আদরে শরীরে কোনও অংশে কেটে গিয়ে রক্ত ঝরতে পারে। প্রথমেই অ্যান্টিসেপটিক ক্রিম লাগান। তারপর নিমপাতা বেটে ক্ষতের উপরে লাগিয়ে নিন। দেখবেন, খুব জলদিই উপকার পাবেন।

গলায় জায়গার দাগকে ঢাকতে গলা উঁচু পোশাক পরতে পারেন।

তবে এই আদরের দাগ নিয়ে যদি চটজলদি কোথাও বের হতে হয়, তাহলে মেকআপ দিয়ে ঢেকে নিতে পারেন। কিংবা গলায় জায়গার দাগকে ঢাকতে গলা উঁচু পোশাক পরতে পারেন। তবে এই নিয়ে লজ্জা পাওয়ার কিন্তু কোনও দরকার নেই। কারণ, এ দাগ মোটেই লজ্জার দাগ নয়, এ দাগ আপনার সঙ্গীর প্রেমের চিহ্ন।

[আরও পড়ুন: সঙ্গীকে আদরের আগে প্রস্তুতি নিন এভাবে, বেডরুমে প্রেম বাড়ানোর ৫ দাওয়াই]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next