shono
Advertisement

যৌনতার ক্ষেত্রে কুমারী মেয়েই পছন্দ বেশি বয়সের পুরুষদের!

অনভিজ্ঞ শরীরের প্রতি কেন এত আসক্তি?
Posted: 09:21 PM Apr 29, 2023Updated: 09:41 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনভিজ্ঞ শরীরের আনকোরা প্রেমরস। প্রতি মুহূর্তে নতুনত্বের উষ্ণতা। তাতে গা ভাসিয়ে দিতে অনেকেই চান। শোনা যায়, কুমারী মেয়েদের প্রতি বেশি বয়সের পুরুষদের আসক্তি বেশি। না ছোঁয়া শরীরী ভাঁজেই তাঁরা নাকি খুঁজে পান যৌনতার উদ্দাম নেশা। কিন্তু এমনটা কেন? কয়েকটি কারণ জানাচ্ছেন যৌনতা বিষয়ক বিশেষজ্ঞরা।

Advertisement

কুমারী মেয়েকে নিজেদের মতো করে ছাঁচে ঢালা সহজ বলে মনে করেন অনেকে। অল্প বয়সের লালসার কৌতূহল বেশি বয়সের পুরুষরা বেশ পছন্দ করেন। আবার তাতে তৃপ্তি অনুভব করেন।

[আরও পড়ুন: ‘ঝালমুড়ি-চা খেতে চাইত…’, বন্ধু ইরফানের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিকাতর সুজিত সরকার]

কোনও মেয়ের কুমারীত্ব ঘুচিয়ে কিছু পুরুষ আবার বেশ গর্ব বোধ করেন। তাঁদের অন্দরের পুরুষালি অহঙ্কার চরম সুখ লাভ করে। “আমিই এই নারীর জীবনের প্রথম পুরুষ”, এই ভাবনা যেন একটা আধিপত্যের অনুভূতি দেয়।

 

কিছু ক্ষেত্রে আবার বেশি বয়সের পুরুষরা কুমারী মেয়েদের যৌনসঙ্গ লাভ করে নিজেদের বেশ ক্ষমতাশালী মনে করেন। তাঁরা চান, সঙ্গিনীর সুন্দর শরীরে শুধু তাঁদেরই অধিকার থাক। পরপুরুষ যেন ছুঁতেও না পারে।

ছবি: প্রতীকী

অনেকে আবার যৌনরোগ থেকে নিরাপদ থাকতে কুমারী মেয়েকে শয্যাসঙ্গী হিসেবে বেছে নেন এবং তাঁর সঙ্গেই একাধিকবার যৌনতায় লিপ্ত হন। শুনতে আজব লাগলেও এমন চিন্তাধারার অস্তিত্ব রয়েছে। এখনও এ দেশে বিবাহযোগ্যা মেয়ে খোঁজার ক্ষেত্রে কুমারীকন্যাকেই প্রাধান্য দেওয়া হয়।

[আরও পড়ুন: দুর্নীতির অভিযোগ, এবার সিবিআই আদালতের বিচারককেই সাসপেন্ড করল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement