shono
Advertisement

উদ্দাম যৌনতার জন্য কোন কোন দিক মাথায় রাখবেন, ‘টিপস’ দিলেন খোদ পর্ন তারকা!

ক্যামেরার সামনে যৌনতায় পর্ন তারকারা কি আদৌ আনন্দ পান?
Posted: 04:33 PM May 17, 2023Updated: 04:33 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন তারকাদের নিয়ে কত রকম ধারণাই রয়েছে। অনেকের এমন ধারণা রয়েছে, ব্যাপারটা বেশ গ্ল্যামারাস। রোজ রোজ যৌনতা, তার উপর আবার দারুণ সব সেক্স পজিশন! কিন্তু এসবই আসলে এক বড় ভাঁওতা। সাধারণ যৌনতার (Physical intimacy) থেকে অনেকটাই আলাদা আর কৃত্রিম অ্যাডাল্ট ভিডিওয় ফুটে ওঠা যৌনতা। শরীরী মেলামেশা নিয়ে ঠিক কী জানাচ্ছেন এক পর্ন তারকা?

Advertisement

নামপ্রকাশে অনিচ্ছুক এক পর্ন তারকা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”যৌনতার ক্ষেত্রে একটা বড় ভূমিকা নেয় পোশাক। সাধারণত পর্ন তারকাদের পোশাক পরতে দেখেন না। কিন্তু এটা দারুণ ভূমিকা নিতে পারে শরীরী ভালবাসায়। আপনি যদি পোশাক পরেই যৌনতায় মাতেন, তাহলে ফ্যান্টাসি অন্য মাত্রায় পৌঁছতে পারে। সচরাচর কেউ এটা বলেন না। কিন্তু সব সময়ই এটা কাজে দেয়।”

[আরও পড়ুন: বকেয়া টাকা চাইলেই হেনস্তা করতেন বিজেপি সাংসদ! আত্মঘাতী চিকিৎসক, দায়ের FIR]

সেই সঙ্গে তাঁর মত, ফোরপ্লে যৌনতার আসল চাবিকাঠি। ওই তারকার কথায়, ”ফোরপ্লে কিন্তু পর্নে সেভাবে দেখা যায় না। কেবলই সঙ্গম দেখানো হয়। আসলে দর্শকরা ওইটুকুই দেখতে চান। কিন্তু ফোরপ্লে ছাড়া শরীরী মেলামেশায় নানা সমস্যা হয়। বিশেষত মহিলাদের ক্ষেত্রে।”

একটা ধারণা রয়েছে, ‘হার্ডকোর সেক্স’ বোধহয় দারুণ ব্যাপার। কিন্তু ওই তারকা জানিয়েছেন আদপেই তা নয়। বরং মহিলাদের ক্ষেত্রে বিষয়টি অত্যন্ত যন্ত্রণাদায়ক। সঙ্গমশেষে সারা শরীরে ব্যথা হয়ে যায়। সারা দিন অস্বস্তি থাকে। যদিও ছবির পরিচালক তাতে ভ্রূক্ষেপ করেন না। তবুও ওই ধরনের যৌনতা আদৌ উপভোগ্য নয়।

ওই পর্ন তারকা সবচেয়ে মোক্ষম যে টিপস দিয়েছেন তা হল, ”পর্নস্টার হিসেবে কাজ করছি ১০ বছর হয়ে গেল। সেই অভিজ্ঞতা থেকে সকলকে বলছি, দয়া করে সত্য়িকারের যৌনতার সঙ্গে পর্নের তুলনা করা ছাড়ুন। পর্নে সবই সাজানো। একেবারে চিত্রনাট্য মেনে সঙ্গম কিংবা আত্মরতি করতে হয়। সত্যি জীবনের যৌনতা অনেক কোমল ও ব্যক্তিগত। খুবই ব্যক্তিগত। তবুও বহু লোক পর্ন দেখে সেক্স পজিশন বেছে নিয়ে সেভাবেই মিলিত হতে চান। এটা একেবারেই করা উচিত নয়।”

[আরও পড়ুন: ‘কিডনি বেচে দেশের সবচেয়ে বড় হনুমান মন্দির গড়ব’, স্বপ্ন কংগ্রেসের মুসলিম বিধায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement