shono
Advertisement

লোকালয়ে ঢুকে পড়ল সিংহ! ভাইরাল শিউরে ওঠা ঘটনার ভিডিও

পালিয়ে বাঁচার চেষ্টা করেন স্থানীয়রা। The post লোকালয়ে ঢুকে পড়ল সিংহ! ভাইরাল শিউরে ওঠা ঘটনার ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 AM Mar 09, 2020Updated: 09:29 AM Mar 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের বেলায় গুজরাটের মাধবপুর গ্রামের ছবিটা ছিল আর পাঁচটা গ্রামের মতোই। রাস্তার আশেপাশে লোকজনের জমায়েত। কোথাও রাখা সাইকেল, আবার কোথাও মোটরবাইক দাঁড় করিয়ে গল্পে মশগুল স্থানীয়রা। এতদূর পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু এরপর হঠাৎই ঘটে গেল সেই ঘটনাটা। সকলকে চমকে দিয়ে লোকজনের মাঝখান দিয়ে আচমকাই দৌড়ে চলে গেল একটি সিংহ!

Advertisement

চমকে ওঠার মতোই খবর। জঙ্গল থেকে বেরিয়ে সোজা লোকালয়ে ঢুকে পড়েছে আস্ত একটি সিংহ! সে দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের সুশান্ত নন্দ। ভিডিও দেখে ধারণা করা যায়, সেটি আসলে সিংহী। লোকের ভিড়কে রীতিমতো ভয় পাইয়ে দিয়ে সারি সারি করে রাখা সাইকেল-বাইকের মধ্যে ঘণ্টায় ৮০ কিলোমিটার বেগে যে দৌড়ে চলে গেল এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে যান সকলে। পালিয়ে বাঁচার চেষ্টা করেন অনেকে। রাস্তার ধারের পাঁচিলের অন্যপ্রান্তে থাকা লোকজন আবার মোবাইল বের করে ভিডিও করারও চেষ্টা করেন।

[আরও পড়ুন: করোনার বলি? রক্ত পরীক্ষার রিপোর্ট আসার আগেই লাদাখে বৃদ্ধের মৃত্যুতে প্রশ্ন]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় আলোচনা। অনেকেই জানতে চেয়েছেন, ঘটনায় সকলে সুরক্ষিত আছেন কি না। যদিও সেই সিংহী দৌড়ে কোন দিকে গেলেন কিংবা এতে কেউ হতাহত হয়েছেন কি না, তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে গুজরাটে এই প্রথম নয়। এর আগেও জঙ্গল থেকে বেরিয়ে হাইওয়েতে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে সিংহের দলকে। তবে এভাবে গ্রামের ভিতর সিংহীর আবির্ভাবে ঘাবড়ে গিয়েছেন সকলেই।

[আরও পড়ুন: ব্যর্থ লন্ডনে পালানোর চেষ্টা! মুম্বই বিমানবন্দরে আটক ইয়েস ব্যাংক কর্তার মেয়ে]

The post লোকালয়ে ঢুকে পড়ল সিংহ! ভাইরাল শিউরে ওঠা ঘটনার ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement