shono
Advertisement

বলিউডে কাজ পাইয়ে দেওয়ার টোপে উঠতি মডেলকে ‘গণধর্ষণ’

পার্টিতে নিয়ে যাওয়া হয় তাঁকে। তারপর... The post বলিউডে কাজ পাইয়ে দেওয়ার টোপে উঠতি মডেলকে ‘গণধর্ষণ’ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:00 PM Dec 28, 2017Updated: 03:30 PM Dec 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কাজ মিলবে। হিন্দি টেলিভিশনের নামকরা পরিচালক-প্রযোজকদের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়া হবে। এই প্রলোভন দেখিয়ে উঠতি মডলকে গণধর্ষণ করার অভিযোগ উঠল। ঘটনাস্থল রাজধানী দিল্লি। অভিযুক্তদের মধ্যে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। একজন এখনও পলাতক।

Advertisement

[সম্পত্তি বিবাদে সৎ মায়ের উপর অ্যাসিড হামলা, পলাতক ‘গুণধর’ ছেলে]

জানা গিয়েছে, ইতিমধ্যেই একাধিক ভোজপুরি মিউজিক অ্যালবামে কাজ করেছেন ওই উঠতি মডেল। তবে বলিউডে কাজ করা ছিল তাঁর বরাবরের স্বপ্ন। যদি তা নাও হয় তাহলে হিন্দি টেলিভিশনে কাজ করার প্রবল ইচ্ছে ছিল। কিছুদিন আগে সতীশ নামে এক যুবকের সঙ্গে দিল্লির রাস্তায় তাঁর আলাপ হয়। সতীশ তাঁকে জানায়, বলিউড ও টেলিভিশনের অনেক পরিচালক-প্রযোজকের সঙ্গে আলাপ রয়েছে তার। অনায়াসেই উঠতি মডেলকে কাজ পাইয়ে দিতে পারে সে। দু’জনের মধ্যে ফোন নম্বর বিনিময় হয়। বেশ বন্ধুত্বও হয়ে যায়। মঙ্গলবার ওই মডেলকে বসন্তকুঞ্জের এক মলে ডাকে সতীশ। সেখানেই বাকি দুই অভিযুক্ত জগ্গি ও হরিন্দরের সঙ্গে আলাপ হয়। একটি পাবের পার্টিতে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে জোর করে বন্ধুত্বের নামে মদ্যপান করানো হয়।

[পাকিস্তানকে চার টুকরো করলেই স্থায়ী সমাধান, মত বিজেপি নেতার]

পার্টি থেকে ফেরার পথে মডেলকে নিয়ে যাওয়া হয় সরোজিনী নগরের একটি ফ্ল্যাটে। অভিযোগ সেখানেই সতীশ ও তার সঙ্গীরা মিলে ধর্ষণ করে তাঁকে। মডেলকে মারধর করা হয় বলেও অভিযোগ। কাউকে কিছু বললে খুন করে দেওয়ার হুমকিও দেওয়া হয়। তবে বুধবার পুলিশের কাছে অভিযোগ জানান মডেল। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় সতীশ ও জগ্গিকে। হরিন্দর এখনও পলাতক। আপতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে দু’জনকে। আরেকজনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। মডেলের মেডিক্যাল পরীক্ষারও ব্যবস্থা করা হয়েছে।

[হানিমুনে জোর করে মদ খাইয়েছে স্বামী, থানায় অভিযোগ নববধূর]

The post বলিউডে কাজ পাইয়ে দেওয়ার টোপে উঠতি মডেলকে ‘গণধর্ষণ’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement