shono
Advertisement

বিচারাধীন বন্দিকে নিয়ে শপিংমলে বেড়াতে গেলেন ৪ পুলিশকর্মী! তারপর যা ঘটল…

ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই বিপাকে পুলিশকর্মীরা।
Posted: 06:14 PM Mar 19, 2023Updated: 06:14 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্য পরীক্ষার জন্য বিচারাধিন বন্দিকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। দায়িত্বে ছিলেন চার পুলিশকর্মী। অভিযোগ, ফেরার পথে বন্দিকে নিয়ে শপিংমলে যান ওই পুলিশকর্মীরা। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। লখনউ শহরের এই ঘটনায় অভিযুক্ত চার পুলিশকর্মীকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে অভিযুক্ত চারজনকে।

Advertisement

অস্ত্র আইনে গ্রেপ্তার হন ঋষভ রাই। গত বছরের জুন মাস থেকে জেলবন্দি ঋষভ। সম্প্রতি অসুস্থ হন তিনি। সেই কারণেই আদালতের নির্দেশে গত ৭ মার্চ ওই বিচারাধিন বন্দিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয় স্বাস্থ্য পরীক্ষার জন্যে। সেই দায়িত্ব দেওয়া হয় চার পুলিশকর্মী এস আই রামসেবক, কনস্টেবল অনুজ ধামা, নীতিন রানা এবং রামচন্দ্র প্রজাপতির উপরে।

[আরও পড়ুন: জেলের ভিতরে বন্দিদের সঙ্গে যৌন সম্পর্ক, ১৮ মহিলা রক্ষীকে বরখাস্ত করল কর্তৃপক্ষ]

অভিযোগ, হাসপাতাল থেকে ফেরার পথে পুলিশকর্মীরা বন্দিকে সঙ্গে নিয়েই একটি শপিংমলে ঢোকেন। শপিংমল বন্দি এবং সঙ্গী চার পুলিশকর্মীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যা নজরে আসে লখনউ পুলিশের ঊর্ধ্বতন কর্তপক্ষের। অস্বস্তিতে পড়ে দ্রুত ঘটনার তদন্তের নির্দেশ দেন। এরপরেই আটক করা হয় অভিযুক্ত চার পুলিশকর্মীকে। সাময়িক বরখাস্ত করা হয়েছে তাঁদের। তদন্ত চলাকালীন তাঁরা কাজে যোগ দিতে পারবেন না।

[আরও পড়ুন: জেলের ভিতরেই বন্দিদের সঙ্গে উদ্দাম যৌনতা! চাকরি গেল ১৮ মহিলা রক্ষীর়়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার