shono
Advertisement

‘বাস্তবের নায়ককে পেয়ে গর্বিত’, ইন্ডিগোর উড়ানে অভিনব অভ্যর্থনা ISRO প্রধানকে

হৃদয়স্পর্শী মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করেন এক বিমানসেবিকা।
Posted: 05:38 PM Aug 31, 2023Updated: 05:38 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ আগস্ট চাঁদের মাটি ছুঁয়েছে ভারত। তারচেয়ে বড় কথা, বিশ্বের প্রথম দেশ হিসেবে চন্দ্রপৃষ্ঠের রহস্যময় দক্ষিণ মেরুতে নেমেছে ইসরোর চন্দ্রযান ৩ (Chandrayaan 3)। মহাকাশ গবেষণায় যুগান্তকারী সাফল্যে গর্বিত গোটা দেশ। কুর্নিশ জানাচ্ছে দুনিয়া। নেপথ্যে ভারতের বিজ্ঞানীরা। যে মেধাবী দলটির নেতৃত্ব ছিলেন ইসরো (ISRO) প্রধান এস সোমনাথ (S Somanath)। সম্প্রতি বিমান সংস্থা ইন্ডিগোর (Indigo Airlines) উড়ানে উষ্ণ অভ্যর্থনা পেলেন তিনি। হৃদয়স্পর্শী মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করেন এক বিমানসেবিকা। যা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সামাজিক মাধ্যমে ভিডিওটি শেয়ার করেছিলেন পূজা শাহ নামের এক বিমানসেবিকা। সেখানে দেখা গিয়েছে, এস সোমনাথকে নিয়ে গর্বিত ঘোষণা করছেন এক বিমানসেবিকা। বলা হয়, “আমি ইসরোর চেয়ারম্যান এস সোমনাথের উপস্থিতি ঘোষণা করে আনন্দিত। তিনি আজ আমাদের বিমান সংস্থার উড়ানে উঠেছেন। মিস্টার সোমনাথ এবং তাঁর দলের জন্য বড় করতালি। আপনাকে উড়ানে পেয়ে গর্বিত আমরা। ভারতকে গর্বিত করার জন্যছ আপনাকে ও আপনার টিমকে অভিন্দন।” ঘোষণা শেষে বিমানের অন্য যাত্রীরা করতালি দিয়ে ইসরো প্রধানকে অভিনন্দন জানান।

[আরও পড়ুন: বাইডেনের নিরাপত্তায় বাড়তি নজর, দিল্লির হোটেলে তৈরি হচ্ছে বিশেষ লিফট!]

ভাইরাল ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ইসরোর চেয়ারম্যান মিস্টার এস সোমনাথ। আমাদের উড়ানে এস সোমানাথকে অভ্যর্থনা জানাতে পেরে গর্ব বোধ করছি। নিজেদের ফ্লাইটে এমন ‘নায়কদের’ পাওয়া সবসময়ই আনন্দের। নেটিজেনদের পছন্দ হয়েছে এই ভিডিও। 

[আরও পড়ুন: হিন্দু যুবকের সঙ্গে বন্ধুত্ব কীসের? আহমেদাবাদে মুসলিম তরুণীকে হেনস্তা, মারধর পুরুষ সঙ্গীকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার