shono
Advertisement
Mumbai

'এ একমাত্র ভারতেই সম্ভব!' জলমগ্ন মুম্বইয়ের সড়কে উবের চালকের কেরামতির ভিডিও ভাইরাল

অস্ট্রেলীয় পডকাস্টার তরুণীর ভিডিওটি দেখে ফেলেছেন ২০ লক্ষেরও বেশি মানুষ।
Published By: Biswadip DeyPosted: 09:16 PM Jul 19, 2024Updated: 09:16 PM Jul 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের বৃষ্টি তো বিশ্বখ্যাত। তাকে ঘিরে নানা রোম্যান্টিক শর্টস বা ভিডিও ইন্টারনেটে চোখে পড়ে সকলেরই। কিন্তু কে না জানে, প্রাকৃতিক দুর্যোগ মোটেই সবার কাছে এমন 'মধুর' হয় না। বিশেষ করে লাগাতার বৃষ্টি হলে পথঘাটে যেন উঠে আসে সমুদ্র! জলকাদায় অস্থির হয় জনজীবন। তবুও জীবন চলে নিজের ছন্দে। আর তা দেখেই চক্ষু চড়কগাছ অস্ট্রেলীয় এক তরুণীর। বাণিজ্যনগরীর জলমগ্ন রাজপথে তাঁর উবের চালকের গাড়ি চালানো দেখে তিনি বিস্মিত।

Advertisement

ব্রি স্টিল নামের ওই তরুণী একজন পডকাস্টার ও কনটেন্ট ক্রিয়েটর। রাত তিনটের সময় তিনি উবের (Uber) বুক করেছিলেন। তার পর তাঁর যা অভিজ্ঞতা সেকথা বলতে গিয়ে তিনি জানাচ্ছেন, 'ভারতীয়রা কি এই গ্রহের সবচেয়ে মজবুত ও চাপমুক্ত? বন্যার জলের ভিতর দিয়ে এমন ভাবে আমরা গাড়ি চালালাম যেন কোনও ব্যাপারই নয়। সত্যিই বিপজ্জনক!'

[আরও পড়ুন: অবশেষে দৃষ্টিগোচর! প্রকাশ্যে বিশ্বের সর্বাধিক বিচ্ছিন্ন সম্প্রদায়ের বিরল ছবি]

সেই সঙ্গেই তিনি শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে রীতিমতো জলে তোলপাড় রাস্তায় আরও তোলপাড় ফেলে বিদ্যুদ্বেগে ছুটে চলেছে তাঁর গাড়িটি। যা দেখে বিস্ময়াবিষ্ট হয়ে সেই তরুণীকে বলতে শোনা যায়, ''দিস ক্যান হ্যাপেন ইন ইন্ডিয়া।'' এমনকী বিমানবন্দরে পৌঁছেও তিনি দেখতে পান জলে ডোবা বন্দরেও কেমন অম্লানচিত্রে ঘুরে বেড়াচ্ছেন বাকিরা!

এসব দেখে তিনি কার্যতই মুগ্ধ। তাই তিনি জানাচ্ছেন, ''আমি মুম্বই (Mumbai) ছাড়লাম। আমি আবার ফিরে আসব।'' ইতিমধ্যেই ২ লক্ষেরও ঢের বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি। ভিউজ পেরিয়ে গিয়েছে ২০ লক্ষ। কার্যতই ভাইরাল ভিডিওটিতে যা দেখা গিয়েছে তা এক অস্ট্রেলীয় তরুণীর কাছে দারুণ বিস্ময়কর হলেও সত্যিই এই তৃতীয় বিশ্বের মানুষের কাছে যে এসব নিত্য নৈমিত্তিক ব্যাপার, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: বউ ভেবে অন্য মহিলাকে চুম্বনে উদ্যত বাইডেন! ছুটে এসে সামলালেন জিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাণিজ্যনগরীর জলমগ্ন রাজপথে উবের চালকের গাড়ি চালানো দেখে বিস্মিত অস্ট্রেলীয় তরুণী।
  • অস্ট্রেলীয় পডকাস্টার তরুণীর ভিডিওটি দেখে ফেলেছেন ২০ লক্ষেরও বেশি মানুষ।
  • 'ভারতীয়রা কি এই গ্রহের সবচেয়ে মজবুত ও চাপমুক্ত?' প্রশ্ন তরুণীর।
Advertisement