Advertisement

Durga Puja 2021: কুপন থাকলেও মেলেনি ভোগ! পুলিশের দ্বারস্থ প্রৌঢ়, হুলস্থুল শিলিগুড়িতে

04:31 PM Oct 14, 2021 |

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: অষ্টমীতে ভোগের জন্য টোকেন নিয়েছিলেন। কিন্তু তা না মেলায় হুলুস্থুল কাণ্ড ঘটালেন প্রৌঢ়। জল গড়াল থানা পর্যন্ত। ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে (Siliguri)।

Advertisement

শিলিগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিমলজ্যোতি বোস। বুধবার সকালে সূর্যনগর ফ্রেন্ডস ইউনিয়নের পুজোয় অঞ্জলি দেন তিনি। জানা গিয়েছে, ভোগের জন্য উদ্যোক্তাদের থেকে মোট তিনটি টোকেন নিয়েছিলেন। বিকেলে টোকেন নিয়ে ভোগ আনতে যান বিমলজ্যোতিবাবু। অভিযোগ, টোকেনের নম্বর অনুযায়ী এক প্যাকেট ভোগ পেলেও বাকি ২টি পাননি। আর এখানেই বাধে গোল। ঘণ্টাখানেক খোঁজার পরেও মেলেনি বাকি দুটি প্যাকেট। এরপর পুজো উদ্যোক্তারা নির্মল সাহা ও সুমিত মজুমদার নামে দু’জনের প্যাকেট প্রৌঢ়কে দিয়ে সমস্যা মেটানোর চেষ্টা করে। কিন্তু সেই দুই প্যাকেট নিতে রাজি হননি তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: দুই মাথা, তিন চোখ! নবরাত্রিতে অদ্ভুত বাছুরের জন্ম ওড়িশায়, ‘অবতার’ জ্ঞানে শুরু পুজো]

এরপরই প্রৌঢ়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন পুজো উদ্যোক্তারা। এই টানাপোড়েনের মাঝেই ১০০ ডায়াল করেন প্রৌঢ়। পুলিশে অভিযোগ জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি ভ্যান। পুলিশ কর্মীরা উদ্যোক্তাদের গিয়ে অনুরোধ করার পর মেলে বাকি দুই প্যাকেট। এই ঘটনায় এলাকায় সাময়িক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এমনকি এহেন অভিযোগ ১০০ নম্বরে ফোন করে জানানোয় হতবাক হয়ে যান পুলিশ কর্মীরাও।

[আরও পড়ুন: OMG! মায়ের মৃত্যুতে কাতর প্রেমিক, পাশে থাকতে প্রেমিকের বাবাকেই বিয়ে করলেন তরুণী]

Advertisement
Next