shono
Advertisement

এক মাসের বিদ্যুতের বিল ৭ কোটিরও বেশি! দেখেই প্রাণ ওষ্ঠাগত গ্রাহকের

অভিযোগ জানিয়েও মেলেনি প্রতিক্রিয়া, দাবি গ্রাহকের।
Posted: 04:52 PM May 21, 2023Updated: 04:52 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুতের বিল দেখে হার্ট ফেল হওয়ার যোগাড় হল ওড়িশার (Odisha) ভুবনেশ্বর শহরের এক বাসিন্দার। সম্প্রতি ৭ কোটি ৯ লক্ষ টাকার বিদ্যুতের বিল পান তিনি। ঘটনায় হতবাক ওই ব্যক্তি জানিয়েছেন, মোটে এক মাস বাবদ ওই বিল পাঠানো হয়েছে তাঁকে। এক মাসে এত বড় বিল কোনও ব্যবসায়িক সংস্থার কারখানাতেও আসে কিনা সন্দেহ। যা পাঠানো হয়েছে এক ব্যক্তির বাড়িতে। কীভাবে এমনটা হল?

Advertisement

ওড়িশা বিদ্যুৎ সংস্থার কোটি টাকার বিল পেয়েছেন দুর্গাপ্রসাদ পট্টনায়েক। ভুবনেশ্বর শহরের নীলাদ্রিবিহার এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন তিনি। তাঁর দাবি, গত মার্চে বাড়িতে স্মার্ট মিটার বসিয়েছিলেন। তার পর থেকেই শুরু যত গোলমালের। ধাপে ধাপে বাড়তে থাকে বিদ্যুতের বিল। মার্চ মাসের বিল ছিল ২৪০০ টাকা। এপ্রিলে তা দাঁড়ায় ৬ হাজার টাকায়। মে মাসে যা ঘটেছে তা স্বপ্নেও ভাবেননি। মে মাসে ৭.৯ কোটি টাকার বিদ্যুতের বিল পেয়েছেন দুর্গাপ্রসাদ।

[আরও পড়ুন: বিরোধী ঐক্যে ফের শান, মমতার সঙ্গে দেখা করতে কলকাতায় আসছেন কেজরিওয়াল]

ভুক্তোভোগী গ্রাহক অভিযোগ করেছেন, “স্মার্ট মিটার বসানোর আগে ৭০০ থেকে ১৫০০ টাকা মতো বিল আসত। স্মার্ট মিটার বসানোর পর এপ্রিলে ৬ হাজার টাকার বিল পাই।” মে মাসের বিল দেখে হার্ট ফেল হওয়ার যোগাড় হয়েছিল দুর্গাপ্রসাদের। ইতিমধ্যে টুইট করে বিদ্যুৎ সংস্থাকে অভিযোগ জানিয়েছেন তিনি। তবে এখনও তাদের প্রতিক্রিয়া মেলেনি। দুর্গাপ্রসাদ বলেন, “অভিযোগ জানানোর পরেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের থেকে উত্তর পাইনি আমি। এখন প্রচণ্ড গরমে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হলে বিরাট অস্বস্তিতে পড়ব।”

[আরও পড়ুন: বাড়ি না হাতের মোয়া! ২৭০ টাকায় তিনটি কিনলেন মহিলা, কোথায়? কেন এমন কাণ্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার