shono
Advertisement
Uttar Pradesh

পরকীয়ায় জড়িয়েছ কেন? স্বামী প্রশ্ন করতেই সটান বিদ্যুতের পোলে চড়ে বসলেন তরুণী!

প্রেমিক এক সংসারেই থাকুন, স্বামীকে অভিনব প্রস্তাব তরুণীর।
Posted: 05:01 PM Apr 04, 2024Updated: 05:05 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই পুরুষ, এক নারী ও একটি বিপজ্জনক বিদ্যুতের পোলের গল্প। যদিও গল্প না, সত্যি। সাত বছর ধরে পাশের গ্রামের এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক তরুণীর। সম্প্রতি স্বামীর কাছে ধরা পড়ে যান। এই নিয়ে তুমুল বচসা হয়। তরুণী দাবি করেন, অর্থাভাবেই সম্পর্কে জড়ান। এমনকী স্বামীকে প্রস্তাব দেন, এবার থেকে তাঁদের সঙ্গেই থাকুন প্রেমিক। স্বাভাবিকভাবেই এমন প্রস্তাব মানতে চাননি যুবক। এর পরেই বাড়ি থেকে বেরিয়ে সটান হাই টেনশান বিদ্যুতের পোলে চড়ে বসেন তিনি। বিপজ্জনক বিদ্যুতের পোল থেকে তরুণীকে নামাতে গিয়ে হিমশিম খান প্রতিবেশী, পুলিশ ও বিদ্যুৎ দপ্তরের লোকেরা।

Advertisement

এই ঘটনা উত্তরপ্রদেশের গোরক্ষপুরের। ৩৪ বছরের তরুণীর তিন সন্তান রয়েছে। গত সাত বছর হল পড়শি গ্রামের এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ঘটনার দিন তরুণীর স্বামী রাম গোবিন্দ যিনি পেশায় মজদুর বিষয়টি জানতে পারেন এবং তুমুল বচসা শুরু হয় উভয়ের মধ্যে। তরুণী জানিয়ে দেন, অর্থের প্রয়োজনে পরকীয়ায় জড়ান তিনি। এমনকী স্বামীকে প্রস্তাব দেন, প্রেমিকও তাঁদের সংসারে থাকুন। তাহলে আর অভাব থাকবে না। স্বভাবতই স্বামী এই প্রস্তাব ফিরিয়ে দেন। এর পরই বাড়ির বাইরে বেরিয়ে সটান বিদ্যুতের পোলে চড়ে বসেন তরুণী।

 

[আরও পড়ুন: ‘কংগ্রেস দলটা ভেঙে পড়েছে’, বহিষ্কৃত হয়েই খোঁচা সঞ্জয় নিরুপমের, বিজেপিতে যোগ?

তরুণীর বিদ্যুতের পোলে ওঠার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, নিচে দাঁড়িয়ে থাকা লোকেরা তাঁকে ক্রমাগত নেমে আসার জন্য অনুরোধ করছেন। যেহেতু ওই পোলে হাই টেনশান বিদ্যুতের লাইন রয়েছে। যে কোনও মুহূর্তে ভয়ংকর দুর্ঘটনা ঘটতে পারত। এর মধ্যেই স্থানীয়রা বিদ্যুৎ দপ্তর এবং পুলিশে খবর দেন। সাময়িকভাবে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে অনেক বুঝিয়ে নামানো হয় তরুণীকে। হাঁফ ছেড়ে বাঁচেন সকলেই।

 

[আরও পড়ুন: শত্রুর বুকে ভয় ধরিয়ে অগ্নি-প্রাইম ক্ষেপণাস্ত্রের সফল উৎক্ষেপণ, আরও শক্তিশালী ভারত

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ঘটনা উত্তরপ্রদেশের গোরক্ষপুরের।
  • তরুণীর বিদ্যুতের পোলে ওঠার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
Advertisement