shono
Advertisement

রাস্তা না কার্পেট? হাত দিয়ে টানতেই উঠে এল পিচ, ভাইরাল ভিডিও

স্থানীয় বাসিন্দারাই ফাঁস করে দিয়েছেন 'দুর্নীতি'।
Posted: 05:17 PM Jun 02, 2023Updated: 05:17 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাত দিয়ে টানলেই কার্পেটের মতো উঠে আসছে রাস্তা। গল্প নয় সত্যি! এমন ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের গ্রামে। গ্রামবাসীরাই হাত দিয়ে রাস্তা তুলে কনট্রাক্টরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়া মারফতই জানা গিয়েছে, মহারাষ্ট্রের জালনা জেলার কারজাত ও হস্ত পোখারি গ্রামে এই ধরনের রাস্তা তৈরি করা হয়েছে। আপাতদৃষ্টিতে রাস্তা দেখতে একেবারে নতুন পিচের রাস্তার মতোই। কিন্তু হাত দিলেই কার্পেটের মতো উঠে আসছে। আর তাতেই দেখা যাচ্ছে, কাপড়ের মতো কিছু একটা নিচে পেতে তার উপরেই পিচ ঢেলে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: নন্দীগ্রামে নবজোয়ারে জনতার ভিড় দেখে উচ্ছ্বসিত মমতার ফোন অভিষেককে, কাকদ্বীপে থাকবেন একমঞ্চে]

রাস্তা হাতে তুলে গ্রামবাসীরাই অভিযোগ করেছেন এ কনট্র্যাক্টরের দুর্নীতি। তবে অভিযুক্তের দাবি, তিনি আসলে জার্মান প্রযুক্তি ব্যবহার করেছেন। যাতে রাস্তা বেশিদিন টিকে থাকে। তবে স্থানীয় বাসিন্দারা এমন যুক্তি মানতে নারাজ।

এদিকে নেটিজেনরাও ৩৮ সেকেন্ডের ভিডিও নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ শুরু করে দিয়েছেন। কেউ লিখেছেন “ভারতের প্রথম পোর্টেবল রোড মহারাষ্ট্রের জালনায় পরীক্ষামূলকভাবে তৈরি করা হয়েছে।” কেউ আবার এই দুর্নীতির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থার দাবি তুলেছেন।

[আরও পড়ুন: নিয়োগপত্র ছাড়াই নবম-দশমে চাকরি, CBI’র তথ্যে বিস্মিত বিচারপতি বসু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার