shono
Advertisement

বড়দিনের ছুটিতে সমুদ্রে যাচ্ছেন? সৌন্দর্য ধরে রাখতে এই জিনিসগুলি সঙ্গে নিতে ভুলবেন না

আপনার শীতের ছুটি হয়ে উঠুক আরও সুন্দর।
Posted: 05:54 PM Dec 22, 2021Updated: 03:13 PM Dec 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কটাদিন। তারপর নজর রাখতে হবে নতুন ক্যালেন্ডারে। সারা বছর কেমন কেটেছে, তা নিয়ে আলোচনা না হয় পরে হবে। তবে বছর শেষে বেড়াতে যাওয়ার পরিকল্পন নিশ্চয়ই রয়েছে। আপনার প্রিয় গন্তব্য কি সমুদ্র? প্রিয়জনের সঙ্গে একেবারে একান্তে সময় কাটানোর জন্য সেরকমই কোনও জায়গা বেছেছেন? বেড়াতে গিয়ে নিজের সৌন্দর্য ফিকে হোক, তা নিশ্চয়ই আপনি চান না? তবে তার জন্য রইল টিপস।

Advertisement

সমুদ্রে বেড়াতে যাচ্ছেন। তাও আবার প্রিয়জনের হাত ধরে। তাই খোলামেলা পোশাক যে আপনি ব্যাগে নিয়েছেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। স্লিভলেস পোশাক পরলে অবশ্যই সঙ্গে রাখুন অবাঞ্ছিত লোম তোলার সরঞ্জাম। এছাড়াও ক্রিম সঙ্গে রাখুন যাতে অবাঞ্ছিত লোম পরিষ্কারের ফলে কোনও অঙ্গে দাগ না থাকে।

সমুদ্রের আশেপাশে গিয়ে ঘোরাফেরা করছেন। সারাদিন ধরে ঘোরাফেরার ফলে ঘাম হতে পারে। তাই দুর্গন্ধ যেন না ছড়ায়, সেদিকে খেয়াল রাখুন। ব্যাগে সুগন্ধী রাখতে ভুলবেন না।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে ফেনসিডিল পাচারের চেষ্টা, BSF-এর গুলিতে মালদহে বাংলাদেশী পাচারকারীর মৃত্যু]

গোয়ায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে বিকিনি নিশ্চয়ই সঙ্গে রেখেছেন। সেক্ষেত্রে আপনার বক্ষযুগল এবং পিঠের দিক খোলামেলা থাকবে যথেষ্ট। নিজেকে আকর্ষণীয় করে তোলার জন্য সেই সব অঙ্গপ্রত্যঙ্গের সৌন্দর্যের দিকে বিশেষ নজর দিন। সঙ্গে রাখুন জেল্লা বাড়ানোর মতো ক্রিম।

সমুদ্রে বেড়াতে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই ব্যাগে রাখুন অতিরিক্ত সানস্ক্রিন। হোটেল থেকে বেরিয়ে যখনই সমুদ্রের পাড়ে যাবেন, তখনই সানস্ক্রিন ব্যবহার করুন।

আপনার কাছে মেক আপ কিট তো থাকবেই। তবে তা ওয়াটারপ্রুফ কিনা, সেদিকে খেয়াল রাখতে ভুলবেন না।

বছর শেষে প্রিয়জনের সঙ্গে কাটানো সময় হয়ে উঠুক আরও সুন্দর। আপনার রূপের ঝলকানিই হয়ে উঠুক সকলের ঈর্ষার কারণ।

[আরও পড়ুন: প্রেমের টানে রাজমিস্ত্রিদের হাত ধরে মুম্বই পাড়ি, আসানসোলে খোঁজ মিলল হাওড়ার ২ গৃহবধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement