shono
Advertisement

কপিল দেবের ঠোঁটে রণবীরের চুমু! ছবি দেখে হতবাক অনুরাগীরা

দীপিকার সামনেই এমন কাণ্ড করলেন রণবীর।
Posted: 01:17 PM Dec 24, 2021Updated: 01:18 PM Dec 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেল রণবীর সিং অভিনীত ৮৩ ছবি। ইতিমধ্যেই সমালোচকরা ছবি দেখে রণবীর ও পরিচালক কবীর খানের প্রশংসায় পঞ্চমুখ। স্পেশাল স্ক্রিনিংয়ে ৮৩ দেখে এবং রণবীরকে নিজের ভূমিকায় দেখে কপিল দেব আপ্লুত। অন্যদিকে, কপিল দেবের চরিত্রে অভিনয় করে উত্তেজিত রণবীর সিংও। আর এই উত্তেজনা সঙ্গে নিয়ে ছবির প্রিমিয়ারে কপিল দেবকে সামনে পেয়ে বিশ্বজয়ী অধিনায়কের ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর সিং। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল।

Advertisement

গপ্পোটা হল, বুধবার মুম্বইয়ে ৮৩ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ছবির সঙ্গে জড়িতে কলাকুশলীরা। উপস্থিত ছিলেন কপিলও। রেড কার্পেটে দাঁড়িয়ে সংবাদমাধ্যমের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন রণবীর ও কপিল। হঠাৎই কপিলকে জড়িয়ে ধরলেন রণবীর। ঠিক এই সময়েই কপিলের ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর! গোটা ঘটনায় একেবারে হতবাক কপিল-সহ অনুরাগীরা। রণবীর কিন্তু একেবারেই বিন্দাস। গোটা কাণ্ড নিজের চোখে দেখেছেন রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনও। শুধু পোশাকে নয়, রণবীরের রঙিন মেজাজ বলিউডের কাছে অচেনা নয়। রণবীর যখন, যা খুশি করতে পারেন, তা বিশ্বাস করেন অনুরাগীরা। তাই প্রথমে রণবীর ও কপিলের এই ঠোঁটঠাসা চুমু দেখে অনুরাগীরা হতবাক হলেও, পরে অবশ্য ব্যাপারটাকে সহজেই মেনে নিয়েছেন সবাই।

[আরও পড়ুন: বড়দিনে কলকাতায় আরও দুই উৎসব, শুরু হচ্ছে বাংলা সংগীত মেলা ও বিশ্ববাংলা লোকসংস্কৃতি উৎসব ]

অন্য়দিকে শোনা যাচ্ছে, ‘৮৩’ ছবির পর পরিচালক কবীর খান (Kabir Khan) হাত দিতে চলেছেন এই ছবির সিক্যুয়েলে! এই সিক্যুয়েলের গল্প নাকি তৈরি হচ্ছে ২০১১ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয় নিয়ে। পরিচালক কবীর খান নানা সাক্ষাৎকারে বার বার জানিয়েছেন, কোনও ছবিরই সিক্যুয়েল করাটা তিনি পছন্দ করেন না। এমনকী, ‘এক থা টাইগারে’র সিক্যুয়েলও নাকি তিনি করতে চাননি। তবে বলিউডে নতুন শোরগোল, তিনি মনস্থির করে ফেলেছেন ‘৮৩’ ছবির পর ২০১১-এর বিশ্বকাপ জয় নিয়ে সিনেমা তৈরি করবেন।

[আরও পড়ুন: ‘আমরা বন্ধু হলাম…তবে ভালবাসা রয়ে গেল’, ‘দুগ্গা দুগ্গা’ লিখে প্রেমিক রহোমনের সঙ্গে বিচ্ছেদ সুস্মিতার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement