shono
Advertisement

আইপিএলের কয়েকটি ম্যাচে বিশ্রাম নেবেন রোহিত, হিটম্যানের অনুপস্থিতিতে মুম্বইয়ের নেতৃত্বে কে?

রবিবার মুম্বই ইন্ডিয়ান্স নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। 
Posted: 01:39 PM Mar 29, 2023Updated: 03:38 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন আইপিএলে (IPL) বেশ কয়েকটি ম্যাচে বিশ্রাম নেবেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, ওয়ার্কলোড কমানোর জন্য ‘হিটম্যান’ বেশ কয়েকটি ম্যাচে নামবেন না। বিশ্রাম নেবেন। তাঁর পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব।

Advertisement

কোন কোন ম্যাচে রোহিত বিশ্রাম নেবেন, তা স্থির করবেন হিটম্যান স্বয়ং। তবে ম্যাচে না খেললেও তিনি কিন্তু দলের সঙ্গে যাবেন। দূর থেকেই সূর্যকুমার যাদবকে তিনি পরামর্শ দেবেন।

[আরও পড়ুন: ‘রহস্য স্পিনার নামটাই অহেতুক চাপে ফেলে দেয়’, বলছেন কলকাতার নাইট বরুণ চক্রবর্তী]

 

গতবছরের আইপিএলে রোহিত শর্মা মোটেও ভাল ফর্মে ছিলেন না। একটি হাফ সেঞ্চুরিও করতে পারেননি তিনি। মুম্বই ইন্ডিয়ান্স গতবার প্রথম আটটি ম্যাচে হার মানেন। গড় ছিল মাত্র ১৯.১৪। ১৪টি ম্যাচে ২৬৮ রান করেন মুম্বইকর। অন্যদিকে গত বছর সূর্যকুমার যাদব ৮টি ম্যাচে ৩০৩ রান করেন।

সামনে ভরা ক্রিকেট মরশুম। দীর্ঘ আইপিএলের পরে রয়েছে একাধিক বড় টুর্নামেন্ট। সেই কারণে রোহিতের উপর থেকে ওয়ার্ক লোড কমানোই আসল লক্ষ্য। সেই কারণে আসন্ন আইপিএলে বেশ কয়েকটি ম্যাচে রোহিতকে খেলতে দেখা যাবে না। উল্লেখ্য, রবিবার মুম্বই ইন্ডিয়ান্স নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। 

[আরও পড়ুন: ‘দশ দিনে বুঝবেন, আমি কেমন অধিনায়ক’, সৌরভ-ধোনির নেতৃত্ব অনুসরণে নারাজ নীতীশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement