shono
Advertisement

মেয়েকে নিয়ে প্রথমবার ক্যামেরার সামনে এলেন সোহা-কুণাল

দেখুন সে ছবি- The post মেয়েকে নিয়ে প্রথমবার ক্যামেরার সামনে এলেন সোহা-কুণাল appeared first on Sangbad Pratidin.
Posted: 07:46 PM Oct 02, 2017Updated: 04:23 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুটা হয়েছিল গত বছরের ডিসেম্বর মাস থেকে। পতৌদি পরিবারে উৎসবের মেজাজ তখন থেকেই। তৈমুর আসার পর থেকেই নবাব পরিবার নিয়ে পাপারাজ্জির উৎসাহ তুঙ্গে। এর মধ্যেই এসেছিল সুখবরটি। আরও একজন অতিথি আসছে পতৌদি পরিবারে। এবার পরোক্ষভাবে। কারণ মা হতে চলেছেন সোহা আলি খান। নিজের গর্ভাবস্থার প্রতিটি আপডেট সোশ্যাল মিডিয়ায় দিয়ে গিয়েছেন সোহা। ধুমধাম করে হয়েছিল ‘বেবি শাওয়ার’ও। যাতে শামিল হয়েছিলেন করিশমা, করিনা, সারা আলি খানরা।

Advertisement

[OMG! ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন ‘বিগ বস ১১’-র এই প্রতিযোগী]

অবশেষে নবমীর দিন কন্যা সন্তানের জন্ম দেন সোহা। খবরটি জানান তাঁর স্বামী কুণাল খেমু। এমন দিনে মেয়ের জন্ম হওয়ায় কতটা খুশি পুরো পরিবার, টুইটের মাধ্যমে জানান তিনি। মেয়ের নাম রাখা হয় ইনায়া নাওমি খেমু।

[অভিনব কায়দায় মহাত্মাকে শ্রদ্ধা জানালেন বরুণ-অনুষ্কার]

এতদিনে মেয়েকে বাড়ি নিয়ে এলেন কুণাল-সোহা। ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে বাড়ি পর্যন্ত ধাওয়া করেছে পাপারাজ্জি। অবশ্য সদ্যোজাতকে নিয়ে পোজ দিতে কার্পণ্য করেননি নতুন বাবা-মা। প্রসবের ক্লান্তি সোহার চোখেমুখে স্পষ্ট ছিল। তবুও হাসিমুখেই নতুন অতিথিকে নিয়ে শাটারবাগদের চাহিদা মেটান তাঁরা।

অবশ্য ছবিতে ইনায়ার মুখ পুরোপুরি ঢাকা ছিল। তবে মনে করা হচ্ছে খুব শিগগিরিই এই পর্দা সরে যাবে এবং তৈমুরের মতোই যথাসময়ে পতৌদি পরিবারের এই সাম্প্রতিকতম সদস্যার চেহারাও সামনে আসবে।

[বিমানসংস্থার কর্মীর অন্তর্বাস খুলে নেওয়ার হুমকি, বিতর্কে আদিত্য নারায়ণ]

The post মেয়েকে নিয়ে প্রথমবার ক্যামেরার সামনে এলেন সোহা-কুণাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement