shono
Advertisement

‘দেশে পরিবর্তন আসছে’, রাহুলের পর এবার হুঁশিয়ারি শরদ পওয়ারের

এর আগে বিজেপিকে নিশ্চিহ্ন করার হুঁশিয়ারি দিয়েছিলেন রাহুল গান্ধী।
Posted: 04:20 PM Jun 08, 2023Updated: 04:20 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বদলের হাওয়া বইছে। আগামী নির্বাচনেই কেন্দ্রে সরকার পরিবর্তন হবে যদি মানুষের এই মানসিকতা বজায় থাকে। রাহুল গান্ধীর (Rahul Gandhi) সুরে এবার বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে দিলেন এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার।

Advertisement

কর্ণাটকের (Karnataka) ভোটের ফলাফলকে হাতিয়ার করে পওয়ার বলেন,”দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি দেখে বলতে পারি একটা বিজেপি বিরোধী হাওয়া শুরু হয়েছে। কর্ণাটকের ভোটের ফলই বলে দিচ্ছে মানুষ পরিবর্তনের মুডে। এই মানসিকতা বজায় থাকলে আগামী নির্বাচনেই দেশে পরিবর্তন আসতে বাধ্য। এটা বলার জন্য জ্যোতিষী হতে হয় না।” অভিজ্ঞ রাজনীতিকে পওয়ারের এই হুঁশিয়ারিকে বিজেপি (BJP) যে হালকাভাবে নেবে না, সেটা বলে দেওয়াই যায়।

[আরও পড়ুন: ‘রাম-ভক্ত’ প্রযোজক, ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দিচ্ছেন বিনামূল্যে]

বস্তুত কর্ণাটকে (Karnataka) কংগ্রেসের বিরাট জয় আত্মবিশ্বাস জুগিয়েছে বিরোধী শিবিরকে। আর সেই আত্মবিশ্বাসে বলিয়ান হয়ে এবার বিজেপিকে রীতিমতো হুঁশিয়ারির সুর শোনাচ্ছেন রাহুল গান্ধী, শরদ পওয়াররা। চলতি বছরের শেষেই তেলেঙ্গানা, মধ্যপ্রদেশ, ছত্তিশগড় এবং রাজস্থানের নির্বাচন। এর আগে রাহুল গান্ধী দাবি করেছেন, “কর্ণাটকের মতোই এই চার রাজ্যে জিতবে কংগ্রেস। এই নির্বাচনের পর তেলেঙ্গানায় আর বিজেপিকে (BJP) খুঁজে পাওয়া যাবে না। মধ্যপ্রদেশ, রাজস্থান এবং ছত্তিশগড়েও একই ফলাফল হবে।”

[আরও পড়ুন: ‘সৃজিতের ছবিতে সিরাজ হচ্ছি না…’! সাফ জানালেন দেব, বিতর্কে ‘ফোড়ন’ বিরসারও]

উল্লেখ্য, বিজেপিকে হারানোর লক্ষ্যে দেশের সব বিরোধী দল এক ছাতার তলায় আসার চেষ্টা করছে। যার রূপরেখা তৈরি হতে পারে আগামী ২৩ জুন। সেদিন পাটনায় বিরোধী শিবিরের বৈঠক এক ছাতার তলায় থাকবে তাবড় বিরোধী নেতা। বিরোধীদের আশা, জোটের সঠিক রূপরেখা তৈরি হলে বিজেপিকে হারানো সম্ভব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement