shono
Advertisement

মা হলেন শ্বেতা তিওয়ারি, উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায়

ট্রেন্ডিং নিউজের তালিকাতেও ফের ভেসে উঠলেন অভিনেত্রী! The post মা হলেন শ্বেতা তিওয়ারি, উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:36 PM Dec 03, 2016Updated: 09:06 AM Dec 03, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ অনেক দিন ধরেই ট্রেন্ডিং নিউজের তালিকায় নিজের নামটি তুলে ফেলেছিলেন ছোটপর্দার এই বিখ্যাত অভিনেত্রী। দ্বিতীয় মাতৃত্বের সৌজন্যে। তিনি মা হতে চলেছেন, তাঁর সাধ ইংরেজিতে যাকে বলে বেবি শাওয়ার তা কীরকম হল- এই সমস্ত খবর পৌঁছে যাচ্ছিল ভক্তদের কাছে। সেই সব পেরিয়ে এসে এবার চূড়ান্ত খবর- মা হয়েছেন শ্বেতা তিওয়ারি। নভেম্বরের শেষের দিকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি।
খবরে স্বাভাবিক ভাবেই উল্লসিত ভক্তরা। ছোটপর্দায় তাঁরা শ্বেতার মাতৃমূর্তি দেখেছেন। সেই ভাবমূর্তিতে তাঁরা শ্বেতাকে দেখেছেন বাস্তবেও। প্রাক্তন স্বামী রাজ চৌধুরির থেকে পাওয়া মেয়ে পালকের সৌজন্যে। কিন্তু সেই মাতৃত্বে কোথাও একটা লেগেছিল বিষাদের দাগও। রাজের সঙ্গে শ্বেতার বিবাহবিচ্ছেদের জন্য।
কিন্তু, এবার খবর সম্পূর্ণতই আনন্দের। বিবাহবিচ্ছেদের পরে পাক্কা তিন বছর প্রেম করে ফের সংসার পেতেছেন শ্বেতা অভিনেতা অভিনব কোহলির সঙ্গে। তাঁদের প্রথম সন্তান এবার জন্ম নিল ২৭ নভেম্বর। ফলে, ট্রেন্ডিং নিউজের তালিকাতেও ফের ভেসে উঠলেন অভিনেত্রী।
অভিনব জানিয়েছেন, মা আর নবজাতক দু’জনেই সম্পূর্ণ সুস্থ আছেন। খুব তাড়াতাড়িই তাঁরা বাড়িতে ফিরবেন!

Advertisement

The post মা হলেন শ্বেতা তিওয়ারি, উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement