shono
Advertisement

ব্রঙ্কাইটিস আক্রান্ত প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, ভরতি হাসপাতালে

চলতি বছর দ্বিতীয়বার হাসপাতালে সোনিয়া।
Posted: 03:23 PM Mar 03, 2023Updated: 03:24 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গুরুতর অসুস্থ কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। বৃহস্পতিবার দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভরতি করা হয়েছে সোনিয়াকে। হাসপাতাল সূত্রের খবর, সোনিয়ার ব্রঙ্কাইটিস হয়েছে।

Advertisement

এই নিয়ে চলতি বছরই দ্বিতীয়বার দিল্লির ওই হাসপাতালে ভরতি হতে হল কংগ্রেসের (Congress) প্রাক্তন সভানেত্রীকে। সূত্রের খবর, বৃহস্পতিবার জ্বর, এবং সর্দির উপসর্গ নিয়ে গঙ্গারাম হাসপাতালে আনা হয় সোনিয়াকে। স্যার গঙ্গারাম হাসপাতালের (Sir Ganga Ram Hospital) বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অরূপ বসুর পরামর্শে তাঁকে ভরতি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সোনিয়ার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। উদ্বেগের কোনও কারণ নেই।

[আরও পড়ুন: ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল বিজেপি বিধায়কের পুত্র, বাড়ি থেকে উদ্ধার ৬ কোটি টাকা]

ছিয়াত্তরের সোনিয়া এমনিতেই অসুস্থ। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার চিকিৎসা করাচ্ছেন তিনি। এর আগে দু’বার কোভিড আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড থেকে সেরে উঠলেও ছোটখাট শারীরিক সমস্যায় মাঝেমধ্যেই ভুগতে হচ্ছে প্রাক্তন কংগ্রেস সভানেত্রীকে। এর মধ্যে আবার প্রবীণ নেত্রী ব্রঙ্কাইটিস আক্রান্ত হওয়ায় চিন্তিত কংগ্রেস নেতৃত্ব।

[আরও পড়ুন: গ্রুপ ডি’র ১,৯১১ জনের চাকরি বাতিলের সিদ্ধান্ত বহাল, তবে এখনই নতুন করে নিয়োগ নয়: সুপ্রিম কোর্ট]

উল্লেখ্য, শারীরিক অসুস্থতার জন্য কয়েক বছর দলের কোনও প্রচারসভা বা কর্মসূচিতে সেভাবে দেখা যায়নি সোনিয়াকে। একেবারে শীর্ষস্তরের নেতাদের নিয়ে কোনও বৈঠক বা বিশেষ কোনও কর্মসূচি না হলে সোনিয়া তাতে অংশ নেন না। শেষবার রায়পুরে কংগ্রেসের প্লেনারি সেশনে (Congress Plenary Session) এবং ভারত জোড়ো যাত্রায় দেখা গিয়েছিল তাঁকে। প্লেনারি সেশনে সক্রিয় রাজনীতি থেকে অবসরেরও ইঙ্গিত দিয়েছিলেন তিনি। বস্তুত শারীরিক সমস্যার জন্য দলের কাজ থেকে অনেক আগেই অব্যাহতি চেয়েছেন সোনিয়া। কিন্তু দল চাইছে অন্তত অভিভাবকের ভূমিকায় থেকে যান তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement