shono
Advertisement

কুস্তিগির খুনের মামলায় সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি দিল্লির আদালতের

ঘটনার একটি ভিডিও পাওয়া গিয়েছে, তাতে সবার মুখ স্পষ্ট দেখা যাচ্ছে বলে দাবি।
Posted: 09:49 PM May 15, 2021Updated: 09:49 PM May 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির একটি আদালত দু’বারের অলিম্পিক পদক জয়ী কুস্তিগির সুশীল কুমার (Sushil Kumar) এবং আরও ৯ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য পরোনায়া জারি করল। গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামের সামনে ঝামেলা মারপিটের জেরে মৃত্যু হয় বছর তেইশের এক কুস্তিগিরের। সেই ঘটনায় নাম জড়িয়েছে সুশীলের। কিন্তু ঘটনার পর থেকেই সুশীলের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁকে খুঁজতে সাহায্য করলে পুরস্কার ঘোষণার কথাও ভাবছে পুলিশ। যদিও এর আগে সুশীল দাবি করেছিলেন তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪ মে স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গীর সঙ্গে ঝামেলা হয় সাগর রানা নামে প্রাক্তন জুনিয়র ন্যাশনল চ্যাম্পিয়ন কুস্তিগিরের। রানার সহযোগীরা জানিয়েছেন, পরে রানাকে তার বাড়ি থেকে তুলে আনে সুশীল এবং তাঁর সঙ্গীরা। মারধরের ফলে রানার মৃত্যু হয় বলে অভিযোগ।

পুলিশ তদন্তে নেমে প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে। সেখানে প্রত্যেকেই সুশীল কুমারের দিকে আঙুল তোলেন। এমনকী, স্টেডিয়ামের সামনে ঝামেলার একটি ভিডিও পাওয়া গিয়েছে সুশীলের সঙ্গী অভিযুক্ত প্রিন্স দালালের মোবাইল থেকে। সেখানে সুশীল-সহ সবার মুখ পরিষ্কার দেখা যাচ্ছে বলে পুলিশের দাবি। প্রিন্সকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় সুশীল কুমার ছাড়াও নাম জড়িয়েছে অজয়, প্রিন্স দালাল, সাগার, অমিত-সহ কয়েক জনের।

[আরও পড়ুন: করোনা ইস্যুতে এবার সরকারের সমালোচনায় খোদ RSS প্রধান মোহন ভাগবত!]

পুলিশের তরফে জানানো হয়েছে, তারা সুশীলকে নোটিস পাঠিয়েছিল। কিন্তু ঘটনার পর থেকেই সুশীলের ফোন বন্ধ। সুশীলের খোঁজে তাঁর বন্ধুদের বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ। কিন্তু খোঁজ মেলেনি সুশীলের। এর পর তার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোনায়া জারির দাবি জানিয়ে আদালতে যায় দিল্লি পুলিশ। সেই আবেদন মঞ্জুর করেছে আদালত। এখন দেখার পুলিশ কবে সুশীল কুমারের হদিশ পায়।

[আরও পড়ুন: প্রকোপ কমছে করোনার ঢেউয়ের, পরিসংখ্যান দিয়ে দাবি কেন্দ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement