shono
Advertisement

Breaking News

মরক্কোর ভূমিকম্পে সর্বহারাদের পাশে রোনাল্ডো, ত্রাণ শিবির হয়ে উঠল CR7-এর বিলাসবহুল হোটেল

এর আগেও সাধারণের দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রোনাল্ডো।
Posted: 03:27 PM Sep 11, 2023Updated: 03:27 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরক্কোর ভয়াবহ ভূমিকম্পে মৃতের সংখ্যা দু’হাজার ছাপিয়ে গিয়েছে। ঘরছাড়া হাজারো মানুষ। ধুলিসাৎ হয়ে গিয়েছে বহু বাড়ি, স্কুল, হাসপাতাল, স্থাপত্য। রাতারাতি শ্মশানে পরিণত হয়েছে শহর থেকে গ্রাম। এমন পরিস্থিতিতে সর্বহারাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

মারাকেশ শহরে নিজের বিলাসবহুল হোটেল রয়েছে রোনাল্ডোর (Cristiano Ronaldo)। গৃহহীনদের থাকার জন্য সেই পেস্তানা সিআর সেভেন হোটেলের দরজাই খুলে দিলেন পর্তুগিজ মহাতারকা। আফ্রিকার এই দেশটিতে রোনাল্ডোর মালিকানাধীন হোটেলটিই এখন হয়ে উঠেছে বাস্তুহারাদের আশ্রয়স্থল। হোটেলটিতে সুইমিং পুল, ফিটনেস সেন্টার, রেস্তরাঁর মতো সমস্ত সুবিধাই রয়েছে। মরক্কোর পাশাপাশি লিসবন, বার্সেলোনা, মাদ্রিদ ও নিউ ইয়র্কেও এই হোটেলের শাখা রয়েছে। বিভিন্ন দেশ থেকে ভিআইপিরাই সাধারণত এই হোটেলে এসে ওঠেন। কিন্তু মহানুভব রোনাল্ডো আপাতত এর দরজা খুলে দিয়েছেন ভূমিকম্পে ঘরছাড়াদের জন্য।

[আরও পড়ুন: মধ্যরাতের বিমানে মহিলাকে জাপটে ধরলেন সহযাত্রী, মাঝআকাশে হুলস্থুল! তারপর…]

যদিও হোটেলের ম্যানেজারের গলায় খানিকটা উলটো সুর। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই হোটেল ম্য়ানেজারের দাবি, এখবর ঠিক যে মরক্কোর ভূমিকম্পে আক্রান্তদের পাশে দাঁড়াতে হোটেলটি সাধারণের জন্য খুলে দিয়েছেন সিআর সেভেন। তবে হোটেলের তরফে তাঁদের সবধরনের পরিষেবা দেওয়া হচ্ছে না।

তবে এই প্রথমবার নয়, এর আগেও সাধারণের দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রোনাল্ডো। তুরস্ক ও সিরিয়ায় ভয়ংকর ভূমিকম্পের সময়ও আহতদের ত্রাণের ব্যবস্থা করা করেছিলেন আল নাসিরের তারকা স্ট্রাইকার।

[আরও পড়ুন: ‘বিজেপি হল বিষাক্ত সাপ’, ‘সনাতন’ বিতর্কের মধ্যেই গেরুয়া শিবিরকে তোপ উদয়নিধির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement