সুপার কাপে ম্যাঞ্চেস্টারের হারের জন্য রোনাল্ডোকেই দায়ী করলেন মোরিনহো

10:43 AM Aug 09, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মাঠে ছিলেন বড়জোর ১৫ মিনিট। ওই সময় কোনও দলই গোল করেনি। তবুও রিয়াল মাদ্রিদের কাছে উয়েফা সুপার কাপে হারের জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেই দায়ী করলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ হোসে মোরিনহো। ম্যান ইউয়ের হেডস্যারের মতে, তাঁর প্রাক্তন শিষ্য ৮৩ মিনিটে মাঠে নামার পর গোল না করলেও রেফারির সহায়তা পেয়েছেন বারবার। আর সেকারণেই খেলার শেষ লগ্নে এসে গোল করার তেমন সুযোগ পায়নি রেড ডেভিলসরা। যদিও মোরিনহোর কথায় কান দিতে নারাজ মাদ্রিদ। তাঁরা এখন উয়েফা সুপার কাপ জয়ের আনন্দেই মশগুল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ফেসবুকে রাখি হাতে ছবি, ফের বিতর্কে ইরফান পাঠান]

লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগের পর আরও একটি কাপ ঢুকল রিয়াল মাদ্রিদের ট্রফি ক্যাবিনেটে। ভারতীয় সময় মঙ্গলবার গভীর রাতে স্কোপজেতে উয়েফা সুপার কাপ ফাইনালে ইউরোপা কাপ চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টারকে ২-১ গোলে হারাল লস ব্ল্যাঙ্কোসরা। রিয়ালের হয়ে দু’টি গোল ক্যাসেমিরো এবং ইসকো-র। অপরদিকে রেড ডেভিলসের হয়ে একটি গোল রোমেলু লুকাকুর। তবে এর মধ্যে ক্যাসেমিরোর গোল নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এরপর ম্যাচের পরই মুখ খোলেন মোরিনহো। বলেন, ‘আমার মনে হয়, ওরা বা আমরা আরও গোল করতে পারতাম। ওরা প্রথমার্ধের মাঝামাঝি সময় খেলার রাশ নিজেদের হাতে নিয়েছিল। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে খেলার রাশ ছিল আমাদের হাতে। বাকি সময় খেলা সমান সমান ছিল। আমরা একটি দুর্দান্ত দলের বিরুদ্ধে খেলতে নেমেছিলাম।’

Advertising
Advertising

 

[OMG! থান্ডার বোল্টের থেকেও জোরে দৌড়ন ধোনি!]

এরপরেই নিজের প্রাক্তন শিষ্যকে তোপ দেগে বলেন, ‘আমরা ভাল লড়াই করছিলাম। কিন্তু ক্রিশ্চিয়ানো মাঠে নামার পর থেকেই রেফারি তাঁর প্রতি সহানুভূতিশীল হয়ে পড়েন। যতবারই রোনাল্ডো পড়ে গিয়েছিল। রেফারি বাঁশি বাজিয়ে ওকে ফ্রি-কিক দিয়েছিল। এই কারণে বেশ কয়েকবার খেলা বন্ধ হয়ে গিয়েছিল।’ যদিও মোরিনহোর এই দাবিতে কান দিতে নারাজ রিয়াল খেলোয়াড়রা। উয়েফা সুপার কাপের পর রিয়ালের এবার লক্ষ্য স্প্যানিশ সুপার কাপ। আগামী ১৪ আগস্ট ন্যু ক্যাম্পে বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। এরপর ১৭ আগস্ট ফিরতি লিগে সান্তিয়াগো বার্নাবেউ ফের মুখোমুখি হবে দুই দল। মনে করা হচ্ছে, এই ম্যাচে রোনাল্ডো পুরো সময় না খেললেও ‘এল ক্লাসিকো’তে প্রথম থেকেই খেলবেন সিআর সেভেন।

[সিএবি-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সৌরভের কাছে আবদার মমতার]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সুপার কাপে ম্যাঞ্চেস্টারের হারের জন্য রোনাল্ডোকেই দায়ী করলেন মোরিনহো appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next