shono
Advertisement

বিশ্বকাপের বাছাই পর্ব ও এশিয়ান গেমসের গ্রুপ বিন্যাস দেখে কী প্রতিক্রিয়া স্টিমাচের? রইল ভিডিও

একই দিনে বিশ্বকাপের বাছাই পর্ব ও এশিয়ান গেমসের গ্রুপ বিন্যাস হয়েছে।
Posted: 08:44 PM Jul 27, 2023Updated: 08:44 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই দিনে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব এবং এশিয়ান গেমসের গ্রুপ বিন্যাস করা হল। এশিয়ান গেমসে ভারতের সঙ্গে রয়েছে চিন, বাংলাদেশ এবং মায়ানমার।

Advertisement

এশিয়ান গেমসে ভারতের গ্রুপ বিন্যাস দেখার পরে জাতীয় দলের হেড কোচ ইগর স্টিমাচ বলেন, ”আয়োজক চিন অত্যন্ত শক্তিশালী দল। আমাদের তরুণ খেলোয়াড়দের জন্য কঠিন হতে চলেছে ম্যাচটি। গ্রুপে শীর্ষে থাকবে কোন দল, তা নির্ধারণ করবে এই ম্যাচ। বাংলাদেশ ও মায়ানমারকে শ্রদ্ধা জানিয়েই বলছি, মাঠে ওদের হারাতেই হবে। বাংলাদেশ ও মায়ানমারের অবস্থা অনেকটা আমাদেরই মতো। বহু তরুণ খেলোয়াড় রয়েছে সিনিয়র দলে। গ্রুপে চিনের বিরুদ্ধে ম্যাচটা আমরা জিততে চাই। আশা করব, আমাদের তরুণ খেলোয়াড়রা দেশের মুখ উজ্জ্বল করবে।” 

[আরও পড়ুন: রতন টাটাকে ‘ভারত গৌরব’ সম্মান দিচ্ছে ইস্টবেঙ্গল]

এদিকে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ভারতের সঙ্গে রয়েছে কাতার, কুয়েত এবং আফগানিস্তান ও মঙ্গোলিয়া ম্যাচের বিজয়ী দল। স্টিমাচ বলছেন, ”বিশ্বকাপের যোগ্যতা পর্বের যে গ্রুপবিন্যাস হয়েছে তাতে আমরা খুব একটা ভাগ্যবান নই। এশিয়ার অন্যতম সেরা দল কাতার রয়েছে আমাদের গ্রুপে। ফলে আমাদের কাজটা বেশ কঠিন। কুয়েতও যথেষ্ট কঠিন দল। এছাড়াও রয়েছে আফগানিস্তান ও মঙ্গোলিয়া ম্যাচের বিজয়ী দল। গ্রুপে দ্বিতীয় স্থানটা আমাদেরই পাওয়া উচিত।” 

 

[আরও পড়ুন: হিজাব না পরায় জুটেছিল গ্রেপ্তারি পরোয়ানা, ইরানের বিখ্যাত দাবাড়ুকে নাগরিকত্ব দিল স্পেন]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement