shono
Advertisement

দু মিনিটে জোড়া গোল হজম, সপ্তমীতে গোয়ার কাছে পরাজিত ইস্টবেঙ্গল

এগিয়ে থেকেও হারের মুখ দেখতে হল লাল-হলুদকে।
Posted: 07:29 PM Oct 21, 2023Updated: 08:39 PM Oct 21, 2023

এফসি গোয়া: ২ (সন্দেশ, ভিক্টর)
ইস্টবেঙ্গল: ১ (মহেশ)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরু এফসির পর এবার এফসি গোয়া (FC Goa)। আইএসএলে ফের হারের মুখ দেখল ইস্টবেঙ্গল (East Bengal)। এবার কলিঙ্গ স্টেডিয়ামে ইস্টবেঙ্গলকে ২-১ গোলে পরাস্ত করল গোয়ার দলটি। এগিয়ে থেকেও হারের মুখ দেখতে হল লাল-হলুদকে।

Advertisement

মোহনবাগানের পর চলতি আইএসএলে আর যদি কোনও দল ভাল ফর্মে শুরু করে থাকে তাহলে সেটা এফসি গোয়া। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে নিজেদের দুটো ম্যাচই জিতে এসেছেন মানোলো মার্কেজের ছেলেরা। এ হেন দলের বিরুদ্ধে শুরুটা কিন্তু খারাপ হয়নি ইস্টবেঙ্গলের। প্রথমার্ধে দুই দলের মধ্যে উজ্বল দেখাচ্ছিল ইস্টবেঙ্গলকেই। সুযোগও তৈরি হচ্ছিল। কিন্তু শেষবেলায় গিয়ে কখনও ফাইনাল থার্ডে ভুল পাস, আবার কখনও লক্ষ্যভ্রষ্ট শট। যার জেরে গোলটা আসছিল না। কিন্তু খেলার ৪১ মিনিটে কার্যত রকেটের মতো শটে প্রথম গোলটি করে ফেললেন নাওরেম মহেশ সিং (Naorem Mahesh Singh)। বক্সের ধার থেকে তাঁর জোরাল শট সম্ভবত কোনও গোলরক্ষকই বাঁচাতে পারতেন না।

[আরও পড়ুন: অসুস্থকে নিয়ে ‘মা’ উড়ালপুলে উঠল রিকশা, প্রশ্নের মুখে ট্রাফিক নজরদারি]

প্রথমার্ধে মহেশের সেই গোলে এগিয়েই ছিল ইস্টবেঙ্গল। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই খেলা যেন বদলে গেল। এক গোলে পিছিয়ে পড়ে খোঁচা খাওয়া বাঘের মতো চেপে ধরল গোয়া। ডিফেন্ডাররাও ওভারল্যাপে যাওয়া শুরু করলেন। একের পর এক আক্রমণ তুলে আনা শুরু করল গোয়া। যার সুফল মিলল ৭৪ মিনিটে। ডান প্রান্ত থেকে ভেসে আসা ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে দুর্দান্ত গোল করে সমতা ফেরালেন সন্দেশ। সন্দেশের গোলের পর এক মিনিটও কাটেনি। এর মধ্যেই চলে এল গোয়ার দ্বিতীয় গোল। এবার ইস্টবেঙ্গলের রক্ষণ বিভাগের ভুল বোঝাবুঝির সুযোগ নিয়ে গোল করে গেলেন গোয়ার ভিক্টর। দু মিনিটে এই জোড়া গোল হজমই কাল হল লাল-হলুদের। 

[আরও পড়ুন: মাকে খুন করে আত্মহত্যার নাটক! গল্প ফেঁদেও শ্রীঘরে ‘গুণধর’ ছেলে]

এদিনের হার ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাতকে যন্ত্রণা দেবে। কারণ ম্যাচের শুরু থেকে বেশ দাপট দেখিয়েছে লাল-হলুদ শিবির। শুধু গুচ্ছ গুচ্ছ সুযোগ নষ্ট এবং রক্ষণের ভুল বোঝাবুঝি ভোগাল লাল-হলুদকে। এই হারে লিগ টেবিলে আট নম্বরে নেমে গেল ইস্টবেঙ্গল।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement