shono
Advertisement

ISL 2023-24: আনোয়ারের চোট নিয়ে চিন্তায় মোহনবাগান! কী বলছেন জুয়ান ফেরান্দো?

কবে মাঠে ফিরবেন আনোয়ার?
Posted: 12:07 PM Oct 31, 2023Updated: 12:07 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এএফসি কাপের (AFC Cup) ম্যাচে পায়ে চোট পাওয়ার ফলে তাঁদের নির্ভরযোগ্য সেন্ট্রাল ডিফেন্ডার আনোয়ার আলিকে (Anwar Ali) যে একাধিক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতেই হবে। সত্যিটা স্বীকার করে নিলেন মোহনবাগানের (Mohun Bagan) হেড কোচ জুয়ান ফেরান্দো (Juan Ferando)। স্প্যানিশ কোচের দাবি, আনোয়ারের প্রায় এক মাসের বেশি মাঠের বাইরে থাকতে হতে পারে।

Advertisement

ভুবনেশ্বরে বসুন্ধরা কিংসের (Basundhara Kings) বিরুদ্ধে ম্যাচে পায়ে চোট পান আনোয়ার আলি। যার ফলে তাঁকে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়। পরে জানা যায়, তাঁর চোট গুরুতর হতে পারে এবং আশঙ্কা করা হয়, পায়ের এই চোট গুরুতর হলে হয়তো আগামী অন্তত এক মাস মাঠে ফেরা হবে না তাঁর।

[আরও পড়ুন: ৩৫তম জন্মদিনেই আসুক ৪৯তম শতরান, কোহলির জন্য রিজওয়ানের ‘বিরাট’ প্রার্থনা]

বুধবার অর্থাৎ ১ নভেম্বর জামশেদপুর এফসি-র (Jamshedpur FC) বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান। এর আগে ফেরান্দো জানিয়ে দেন, “এখনই আমাদের পক্ষে বলা অসম্ভব আনোয়ারকে ঠিক কত দিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে। এক মাসও হতে পারে আবার দু’মাসও হতে পারে। চোটের জায়গাটা খুবই ফুলে গিয়েছে। ফোলা কিছুটা কমলে স্ক্যান করা হবে। তার পরে চোটের সঠিক অবস্থাটা বোঝা যাবে। এখনই সঠিক ভাবে কিছু বলতে পারছি না।”

আনোয়ার মাস খানেকও খেলতে না পারলে আগামী মাসে বিশ্বকাপ বাছাই পর্বে তাঁর ভারতের হয়ে মাঠে নামাও কঠিন হয়ে উঠতে পারে। আগামী ১৬ ও ২২ নভেম্বর ভারতীয় দলের ম্যাচ রয়েছে কুয়েত ও কাতারের বিরুদ্ধে। এই দুই ম্যাচে নামাও আনোয়ারের পক্ষে সম্ভব হবে কি না, সেটা নিয়ে তীব্র অনিশ্চয়তা রয়েই যাচ্ছে।

[আরও পড়ুন: ‘রান তাড়া করার দিক থেকে শচীনকে ছাপিয়ে গিয়েছে বিরাট’, বড় মন্তব্য গ্রেম স্মিথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement