shono
Advertisement

অনুশীলনে ফের পায়ে ব্যথা আনোয়ারের, তারকা ডিফেন্ডার ছাড়াই গোয়া-যুদ্ধে হাবাস

বুধবার গোয়ার মাটিতে গোয়ার বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার ম্যাচে মাঠে নামছেন জেসন কামিংসরা।
Posted: 10:41 AM Feb 14, 2024Updated: 10:41 AM Feb 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এফসি গোয়ার কাছে ঘরের মাঠে ১-৪ গোলে বিপর্যস্ত হতে হয়েছিল মোহনবাগানকে (Mohun Bagan)। বুধবার গোয়ার মাটিতে সেই গোয়ার বিরুদ্ধেই প্রতিশোধ নেওয়ার ম্যাচে মাঠে নামছেন জেসন কামিংসরা।

Advertisement

ম্যাচের আগে আন্তনিও লোপেজ হাবাসের কাছে ভালো খবর হল, দলের তিন গুরুত্বপূর্ণ ফুটবলার আর্মান্দো সাদিকু, দীপক টাংরি ও লিস্টন কোলাসোর কার্ড সমস্যা মিটিয়ে ফিরে আসা। যদিও কোচ জানিয়েছিলেন, রক্ষণের অন্যতম ভরসা আনোয়ার আলি ৮৫ শতাংশ ফিট। তবে এই মন্তব্যের চব্বিশ ঘণ্টার মধ্যেই দেখা গেল উলটো ছবি। মঙ্গলবার গোয়া উড়ে যাওয়ার আগে শেষ প্রস্তুতির অনুশীলনে ফের পায়ে ব্যথা অনুভব করেন আনোয়ার। ফলে বুধবার তাঁকে এফসি গোয়ার বিরুদ্ধে খেলিয়ে ঝুঁকি নিতে নারাজ হাবাস। দলের সঙ্গে গোয়া যাননি আনোয়ার। চোটের কারণে গোয়া ম্যাচে পাওয়া যাবে না ব্রেন্ডন হ্যামিলকেও। চোট কাটিয়ে এই ম্যাচে ফেরার সম্ভাবনা প্রবল আশিস রাইয়ের। আনোয়ারের অনুপস্থিতিতে মোহনবাগান রক্ষণ নিয়ে যথেষ্টই চিন্তিত ছিলেন হাবাস। সেই চিন্তা রয়েই গেল।

[আরও পড়ুন: সরস্বতী পুজো ও প্রেমদিবসের আনন্দ মাটি করবে বৃষ্টি! ভিজবে কোন কোন জেলা?]

এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে যেতে গেলে ধারাবাহিকতা প্রয়োজন হাবাসের ছেলেদের। আগের হায়দরাবাদ ম্যাচে জয় এসেছে ঠিকই, কিন্তু প্রচুর গোলের সুযোগ তৈরি করেও গোল করতে ব্যর্থ হয়েছেন জেসন কামিংসরা। কিন্তু ধারাবাহিকতা ফিরিয়ে আনতে মরিয়া হাবাস। তিনি বলেন, “ফুটবলারদের ভাবতে হবে, ম্যাচে একটাই সুযোগ পাব, আর সেই সুযোগ কাজে লাগাব। একটা ম্যাচে অনেক সুযোগ পেলে ক্ষতি নেই, কিন্তু দু-একটা সুযোগ পেলে তা কাজে লাগাতেই হবে।”

এই মুহূর্তে মোহনবাগান লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। এফসি গোয়া দ্বিতীয় স্থানে। গোয়ার দলটির অন্যতম বৈশিষ্ট্য এখনও পর্যন্ত ১২ ম্যাচ খেলে অপরাজিত তারা। গোয়ার এই অপরাজিত আখ্যাকে থামিয়ে আত্মবিশ্বাস বাড়ানোই বুধবার মূল লক্ষ্য হবে হাবাসের।

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদে প্রথমবার পুজো দিলেন যোগী, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement