shono
Advertisement
Spotify

স্পটিফাই প্রিমিয়ামের সাবস্ক্রিপশনে চমক! নামমাত্র খরচে ৩ মাস শুনুন অ্যাড-ফ্রি গান

এছাড়াও রয়েছে আরও অফার।
Published By: Biswadip DeyPosted: 05:31 PM Jul 24, 2024Updated: 05:31 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিউজিক অ্যাপ স্পটিফাইয়ের (Spotify) অনুরাগী অনেকেই। হালফিলে গান শোনার জন্য স্পটিফাইয়ের মতো অ্যাপের ভরসায় থাকেন বহু মানুষ। এবার তাঁদের জন্য সুখবর। স্পটিফাই প্রিমিয়াম নিয়ে এসেছে সামান্য খরচে অ্যাড-মুক্ত গান শোনার সুযোগ।

Advertisement

স্পটিফাইয়ের ওয়েবসাইটেই রয়েছে এই সুখবর। এতদিন তিন মাসের জন্য ইন্ডিভিজুয়াল অ্য়াকাউন্ট থেকে অ্যাড ফ্রি মিউজিক শুনতে খরচ হত ১১৯ টাকা। কিন্তু এবার সংস্থার তরফে দেওয়া হচ্ছে নতুন অফার। মাত্র ৫৯ টাকাতেই এবার শোনা যাবে বিজ্ঞাপনের বেড়ামুক্ত গান। অফার থাকছে ২৫ আগস্ট পর্যন্ত। কিন্তু এক্ষেত্রে একটি শর্ত রয়েছে। একমাত্র প্রথমবারের সাবস্ক্রাইবারদের জন্যই কেবলমাত্র এটি প্রযোজ্য। ফলে আপনি যদি ইতিমধ্যেই স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রাইব করে থাকেন তাহলে আর এই অফারের সুযোগ নিতে পারবেন না।

[আরও পড়ুন: বাণিজ্যে বৃদ্ধি, বাজেটের ‘নয়া দিশা’য় খুশি শিল্পমহল]

তবে এছাড়াও আরও অফার রয়েছে। এই মুহূর্তে মিউজিক-স্ট্রিমিং প্ল্যাটফর্মের তরফে অন্যান্য প্ল্যানের ক্ষেত্রেও ভ্যালিডিটি দ্বিগুণ করার অফার রয়েছে। একমাসের প্ল্যানের ক্ষেত্রে এই অফারগুলি পাবেন স্পটিফাই প্রিমিয়ামের ডুয়ো, ফ্যামিলি ও স্টুডেন্ট সাবস্ক্রিপশনে। প্রসঙ্গত, স্পটিফাই প্রিমিয়ামে রয়েছে ১০ কোটির বেশি গানের অ্যাড-ফ্রি স্ট্রিমিং। ফলে সাবস্ক্রাইবাররা উচ্চমানের অডিও কোয়ালিটির গান শোনার সুযোগের পাশাপাশি দীর্ঘ গানের তালিকা থেকে বেছে নিজের পছন্দের প্লে লিস্ট বানানোর সুযোগ রয়েছে ইউজারদের।

এদিকে মাসখানেক আগেই স্পটিফাই তাদের সমস্ত প্রিমিয়াম প্ল্যানের দাম বাড়িয়েছে আমেরিকায়। গত ১২ মাসে মার্কিন মুলুকে দুবার বেড়েছে খরচ। ইন্ডিভিজুয়াল প্ল্যান ১০.৯৯ ডলার থেকে বাড়িয়ে ১১.৯৯ ডলার করা হয়েছে। একই ভাবে ডুয়ো প্ল্যানের খরচও বেড়েছে। খরচ বেড়েছে ফ্যামিলি প্ল্যানেরও। আর এরই মধ্যে এদেশে বিশেষ সাশ্রয়ী অফার আনল সংস্থাটি।

[আরও পড়ুন: ফের রক্তাক্ত উপত্যকা, জোড়া গুলির লড়াইয়ে খতম ১ জঙ্গি, শহিদ ১ জওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিউজিক অ্যাপ স্পটিফাইয়ের অনুরাগী অনেকেই।
  • হালফিলে গান শোনার জন্য স্পটিফাইয়ের মতো অ্যাপের ভরসায় থাকেন বহু মানুষ। এবার তাঁদের জন্য সুখবর।
  • স্পটিফাই প্রিমিয়াম নিয়ে এসেছে সামান্য খরচে অ্যাড-মুক্ত গান শোনার সুযোগ।
Advertisement