shono
Advertisement
RG Kar Protest

'এই গ্রুপ থেকে বিরত থাকুন', ছোটপর্দার RG Kar প্রতিবাদের আগেই কেন এমন বার্তা? চর্চা তুঙ্গে

বিষয়টি নিয়ে তারকাদের কী প্রতিক্রিয়া?
Published By: Suparna MajumderPosted: 06:30 PM Aug 24, 2024Updated: 06:34 PM Aug 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমাপাড়া আগেই রাস্তায় নেমে সমবেত স্বরে আর জি কর কাণ্ডের বিচারের দাবিতে সরব হয়েছে। তরুণী চিকিৎসকের মৃত্যুর বিচার চেয়ে গণ অবস্থানে আর্টিস্ট ফোরামও। রবিবার ছোটপর্দার পালা। 'ছোটপর্দা দিচ্ছে ডাক, তিলোত্তমা বিচার পাক' এই দাবি রাস্তায় নামছেন বাংলা টেলিভিশনে কর্মরত অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীরা। কিন্তু তার আগেই ভাইরাল একটি বিশেষ বার্তা।

Advertisement

ছবি: ফেসবুক

সোশাল মিডিয়া মারফত পাওয়া এই বার্তার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে তাতে লেখা, "সকল সদস‍্যদের উদ্দেশে জানানো হচ্ছে যে বর্তমানে বেঙ্গল টেলিভিশন ইন্ডাস্ট্রি প্রোটেস্ট এই নামে একটি গ্রুপ তৈরি হয়েছে। এই গ্রুপের সঙ্গে আমাদের এডিটর্স অ্যাসোসিয়েশন তথা ফেডারেশনের কোনও সম্পর্ক নেই। তাই অ্যাসোসিয়েশনের সদস্যদের জানাই আপনারা ওই গ্রুপ থেকে বিরত থাকুন। ওই গ্রুপের কোনও কিছুতেই অংশগ্রহণ করবেন না।" ফেডারেশনের ওই গ্রুপের কোনও ব‍্যাপারে জড়িত নয় বলেও জানানো হয়।

[আরও পড়ুন: অসুস্থ বাবা, তবুও RG Kar নির্যাতিতার বিচার চেয়ে পথে নামছেন দেব]

যদিও ফেডারেশনের ফেসবুক পেজে এমন কোনও বার্তা নেই। এদিকে রবিবার সন্ধ্যা ছটায় বাংলা টেলিভিশনে অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিওতে একত্রিত হওয়ার কথা। সেখান থেকে তাঁরা পদযাত্রা শুরু করবেন। এই পদযাত্রা শেষ করবেন দেশপ্রিয় পার্কে। তার আগে এমন বার্তা ঘিরে তুমুল চর্চা।

এই সংক্রান্ত এক ফেসবুক পোস্টে প্রতিক্রিয়া দিয়ে সৌরভ পালোধি লেখেন, "মিছিল তো মিছিলই। সবটাই প্রোটেস্ট। ২৪ , ২৫ সব মিছিল হোক। হওয়াটা দরকার।" রূপাঞ্জনা মিত্র লেখেন, "হমম বুঝলাম।" মানসী সিনহা লেখেন, "কী মুশকিল! প্রতিবাদটাও অঙ্ক মেনে হবে?" বিষয়টি নিয়ে শান্তিলাল মুখোপাধ্যায়ের কাছেও প্রশ্ন করা হয়েছিল। তিনিও এ বিষয়ে কিছুই জানেন না বলেই জানান। আপাতত অভিনেতা আর্টিস্ট ফোরামের গণ অবস্থান নিয়ে ব্যস্ত। যেখানে উপস্থিত থাকবেন দেব, ঋতুপর্ণা সেনগুপ্তরা ।

[আরও পড়ুন: অন্ধকার বারান্দায় অশালীন পরিচালক! শিউরে ওঠেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'ছোটপর্দা দিচ্ছে ডাক, তিলোত্তমা বিচার পাক' এই দাবি রাস্তায় নামছেন বাংলা টেলিভিশনে কর্মরত অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীরা।
  • কিন্তু তার আগেই ভাইরাল একটি বিশেষ বার্তা। যেখানে বেঙ্গল টেলিভিশন ইন্ডাস্ট্রি প্রোটেস্ট গ্রুপ থেকে বিরত থাকতে বলা হচ্ছে।
Advertisement