shono
Advertisement

‘পাথর নিক্ষেপকারীকে নয়, অরুন্ধতী রায়কে বাঁধা হোক জিপের সামনে’

এমনটাই মন্তব্য পরেশ রাওয়ালের, সঙ্গতে গায়ক অভিজিৎও। The post ‘পাথর নিক্ষেপকারীকে নয়, অরুন্ধতী রায়কে বাঁধা হোক জিপের সামনে’ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:07 PM May 22, 2017Updated: 01:37 PM May 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর প্রসঙ্গে সাহিত্যিক অরুন্ধতী রায়কে একহাত নিলেন অভিনেতা-সাংসদ পরেশ রাওয়াল। আর তা করতে গিয়ে জড়ালেন টুইট বিতর্কে। তুলে আনলেন কাশ্মীরি যুবককে জিপে বাঁধার বিতর্কিত প্রসঙ্গ। এদিন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরেশ মন্তব্য করেন, যে কাশ্মীরি যুবককে জিপের সামনে বেঁধে ঘুরিয়েছিল সেনা, তাঁর বদলে অরুন্ধতী রায়কে ঘোরানো হোক।

Advertisement

 

[পাঁচ বছরের মেয়েকে ধর্ষণ বাবার, খুন করে মৃতদেহ পুঁতল ঠাকুমা]

এপ্রিল মাসে প্রকাশ্যে এসেছিল বিতর্কিত ভিডিওটি। যেখানে পাথর ছোড়ার হাত থেকে বাঁচতে জিপের সামনে এক যুবককে বাঁধে সেনা। ভাইরাল হয়ে উঠেছিল ভিডিওটি। সংবাদমাধ্যমগুলির শিরোনামেও উঠে এসেছিল। অনেকেই এর বিরুদ্ধে সওয়াল করেছিলেন। সেনার তরফে অভ্যন্তরীণ তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছিল। সে প্রসঙ্গকেই বুধবার তুলে আনেন পরেশ রাওয়াল। এর কারণ অরুন্ধতী রায়ের করা সাম্প্রতিক একটি মন্তব্য। যাতে তিনি বলেন, পাকিস্তানে ভারত যতোই সেনা নিয়োগ করুক, পরিস্থিতি কিছুতেই শোধরাবে না। বিশেষজ্ঞদের ধারণা এখানে, পাকিস্তান হিসেবে কাশ্মীরকে বোঝাতে চেয়েছেন সাহিত্যিক।

[পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, বামেদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার]

এই মন্তব্যের পরই বিতর্কের ঝড় ওঠে। তাতে যোগ দেন অভিনেতা-সাংসদ পরেশ রাওয়ালও।  অরুন্ধতীর কথার উত্তরেই তাঁকে জিপের সামনে বাঁধার পরামর্শ দেন তিনি। সাংসদের এই মন্তব্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বলেছেন পক্ষে, কেউ আবার বিপক্ষে।

 

 

 

এই প্রসঙ্গে মুখ খুলেছেন গায়ক অভিজিৎও। অভিনেতা-সাংসদের টুইট প্রসঙ্গে আরও মারাত্মক দাবি তুলেছেন তিনি। অরুন্ধতীর মতো মানুষদের গুলি করে মারা উচিত বলেও মত তাঁর।

 

The post ‘পাথর নিক্ষেপকারীকে নয়, অরুন্ধতী রায়কে বাঁধা হোক জিপের সামনে’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement