পচা-গলা মৃতদেহ শনাক্তকরণে নাজেহাল পুলিশ, ‘ববি দেওল’ই একমাত্র ভরসা!

07:26 PM Sep 04, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতার প্রতি ভালবাসাই মৃতদেহের পরিচয় জানার একমাত্র হাতিয়ার হয়ে উঠল। ভাবছেন কীভাবে? আসলে দেহে প্রিয় অভিনেতার নাম ছাড়া শনাক্তকরণের জন্য আর কোনও চিহ্নই নেই।

Advertisement

[আরও পড়ুন: সন্ত্রাসবাদের বিরুদ্ধে আরও কড়া নয়াদিল্লি, হাফিজ-দাউদদের ‘জঙ্গি’ তকমা কেন্দ্রের]

ঘটনা নয়ডার রাবুপাড়া গ্রামের। মঙ্গলবার সকালে সেখানকার মিরজাপুর পুকুর থেকে ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচা-গলা মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে খোঁজখবর নিয়েও মৃহদেহের কোনও পরিচয় পায়নি। শরীরে এমন কোনও চিহ্ন ছিল না, যা দেখে তাঁকে চেনা সম্ভব। এখন হাতের একটি ট্যাটুই দেখেই তাঁর পরিচয় জানার চেষ্টা চলছে। মৃতদেহের ডান হাতে অভিনেতা ববি দেওলের একটি ট্যাটু করা ছিল। শুধুমাত্র সেই ট্যাটুই বাতলে দিতে পারে তাঁর পরিচয়, এমনই আশা পুলিশের। রাবুপাড়া থানার পুলিশ আধিকারিক বিনীত কুমার জানান, ব্যক্তির অন্তত পাঁচ-ছ’দিন আগে মৃত্যু হয়েছিল। একেবারে পচা-গলা অবস্থায় দেহটি উদ্ধার করা হয়। গ্রামবাসীরা যখন তাঁর দেহটি পুকুর থেকে উদ্ধার করে, তখন গায়ের চামড়াও উঠে গিয়েছিল। পরনে শুধু ছিল একটি কালো প্যান্ট। তাঁর পকেট থেকেও কোনও পরিচয় পত্র পাওয়া যায়নি। ফলে মৃতদেহটি কার, তা বোঝা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের মৃতদেহের ছবি দেখিয়ে ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা চলে। কিন্তু কিছুতেই কাজ হয়নি।

[আরও পড়ুন: ‘বিষধর সাপ পাঠাব’, ভিডিও পোস্ট করে মোদিকে হুমকি পাক অভিনেত্রীর]

এরপর স্থানীয় থানার সঙ্গে যোগাযোগ করেন রাবুপাড়া থানার আধিকারিকরা। জানতে চাওয়া হয়, সম্প্রতি কোনও ব্যক্তির নিরুদ্দেশ হওয়ার ঘটনা ঘটেছে কি না। থানায় এনিয়ে কোনও অভিযোগ জমা পড়েছে কি না। গ্রাম প্রধানদেরও ছবিটি দেখানো হয়। কিন্তু এখনও অধরা তাঁর পরিচয়। তবে ব্যক্তির নামই যে ববি দেওল হতে পারে, এমন সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তিনি অভিনেতার ভক্ত ছিলেন নাকি সেটিই তাঁর আসল নাম, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

The post পচা-গলা মৃতদেহ শনাক্তকরণে নাজেহাল পুলিশ, ‘ববি দেওল’ই একমাত্র ভরসা! appeared first on Sangbad Pratidin.

Advertisement