shono
Advertisement

যারা মহিলাদের হেনস্তা করে, তাদের জন্য যমরাজ অপেক্ষা করছে, ‘অপরাধী’দের হুঁশিয়ারি যোগীর

এক ছাত্রীমৃত্যুর ঘটনাকে ঘিরে উত্তাল হয়েছে উত্তরপ্রদেশ। তারপরই হুঁশিয়ারি আদিত্যনাথের।
Posted: 10:32 AM Sep 18, 2023Updated: 10:32 AM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যারা মহিলাদের হেনস্তা করে, তাদের জন্য যমরাজ অপেক্ষা করছে! রবিবার এক জনসভায় অপরাধ মনস্কদের এভাবেই হুমকি দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Advertisement

সম্প্রতি এক ছাত্রীমৃত্যুর ঘটনাকে ঘিরে উত্তাল হয়েছে উত্তরপ্রদেশ। আম্বেদকরনগরে সাইকেলে চেপে বাড়ি ফেরার সময় মোটরবাইকে সওয়ার তিন যুবক তাঁকে হেনস্তা করে বলে অভিযোগ ওঠে। এরপরই ওই ছাত্রীর ওড়না ধরে টান মারে তারা। নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল থেকে পড়ে যান তিনি। ঠিক সেই সময় তাঁর উপর দিয়ে বাইক চালিয়ে দেয় এক অভিযুক্ত। হাসপাতালে নিয়ে গেলে ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গোটা ঘটনা ধরা পড়ে রাস্তার সিসি ক্যামেরায়।

তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে। যাদের মধ্য়ে একজন নাবালক। এমনকী পুলিশের হাত থেকে বাঁচতে পালানোর চেষ্টাও করেছিল তারা। কিন্তু পুলিশি এনকাউন্টারে পায়ে গুলি লাগে তাদের। এই ঘটনা যোগীরাজ্যে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

এই ঘটনার পরই অপরাধীদের উদ্দেশে হুঁশিয়ারি দেন আদিত্যনাথ। রবিবার আম্বেদকরনগরের একটি শিলান্যাসের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। ওই জেলায় ৩৪৩ কোটি টাকার মোট ৭৬ টি প্রকল্পের শিলান্যাস করেন তিনি। সেখানেই অপরাধ মনস্কদের নিশানা করেন। সাফ বলে দেন, যারা অপরাধ করে, বিশেষ করে মহিলাদের হেনস্তা করে, তাদের জন্য যমরাজ অপেক্ষা করছে। অর্থাৎ তাদের যে প্রতি মুহূর্তে মৃত্যুভয় তাড়া করে বেড়াবে, সে হুঁশিয়ারিই দেন যোগী। রাজ্যে অপরাধ দমনের জন্য কড়া পদক্ষেপের আশ্বাসও দেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement