shono
Advertisement

OMG! আচমকা কেন বোরখা পরে ঘুরছেন রাখি সাওয়ান্ত!

কারণ জানলে আপনি অবাক হয়ে যাবেন! The post OMG! আচমকা কেন বোরখা পরে ঘুরছেন রাখি সাওয়ান্ত! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:41 PM Jul 07, 2017Updated: 02:58 PM Jul 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। আইটেম নাম্বারেও দেখা গিয়েছে তাঁকে। তবে সফল হননি। কিন্তু তাতে কী! বিভিন্ন বিষয়ে তাঁর মন্তব্যের জন্য বারবারই খবরের শিরোনামে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। রাখি সাওয়ান্তকে নিয়ে রগরগে এমএমএস কিংবা তাঁর হট যোগাসনের ছবিও নজর কেড়েছেন নেটিজেনদের। আর এবার তাঁকে যাতে কেউ চিনতে না পারে, সেজন্য বোরখা পরে আদালতে হাজিরা দিলেন ‘ড্রামা কুইন’ রাখি।

Advertisement

[চিনি কেলেঙ্কারির টাকায় মনমোহনকে নিয়ে সিনেমা? বিস্ফোরক অভিযোগ কংগ্রেসের]

ঋষি বাল্মীকি সম্পর্কে রাখির মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বাল্মীকি সম্প্রদায় মানুষরা। সেই অভিযোগের ভিত্তিতেই ২ জুন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানার একটি আদালত। জানা গিয়েছে, জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর, বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন রাখি সাওয়ান্ত। ঋষি বাল্মীকি নিয়ে নিজের মন্তব্যের জন্য বাল্মীকি সম্প্রদায়ের কাছে নিঃশর্তে ক্ষমাও চান। এরপর শুক্রবার আদালতে হাজিরা দেন রাখি। সেইসময়ে বলিউডের এই আইটেম গার্লের পরনে ছিল বোরখা। জানা গিয়েছে, আদালতে উপস্থিত লোকজন যাতে তাঁকে চিনে না ফেলেন, সেজন্য নাকি বোরখা পরে এসেছিলেন রাখি সাওয়ান্ত। তাঁকে এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছে আদালত।

[মুম্বই মেট্রো স্টেশনে মাত্র ১ টাকায় মিলবে চিকিৎসা পরিষেবা!]

জানা গিয়েছে, টিভি চ্যানেলে একটি অনুষ্ঠানে ঋষি বাল্মীকি সম্পর্কে কিছু মন্তব্য করেছিলেন রাখি সাওয়ান্ত। বন্ধু মিকা সিং সম্পর্কে বলতে গিয়ে টেনে এনেছিলেন বাল্মীকি প্রসঙ্গ। বলেছিলেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তেমনি তাঁর বন্ধু মিকার জীবনেও অনেক পরিবর্তন এসেছে। কিন্তু, বলিউডের এই আইটেম গার্লের মন্তব্য ভালোভাবে নেননি বাল্মীকি সম্প্রদায়ের মানুষরা। বাল্মীকি সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করার অভিযোগের রাখির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। সেই মামলাতেই গত ৩ মার্চ বলিউডের এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করে মুম্বইও গিয়েছিল পাঞ্জাব পুলিশের একটি দল। কিন্তু, তাদের খালি হতেই ফিরতে হয়। এরপরই ২ জুন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লুধিয়ানার একটি আদালত।

[এবার RTI-এর আওতায় সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি, রাজ্যপালও

The post OMG! আচমকা কেন বোরখা পরে ঘুরছেন রাখি সাওয়ান্ত! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement