shono
Advertisement

যৌন হেনস্তার অভিযোগের জের, রণবীরের ছবি থেকে বাদ বিকাশ

হৃতিক জানিয়েছেন, বিকাশের সঙ্গে তিনি কাজ করতে চান না। The post যৌন হেনস্তার অভিযোগের জের, রণবীরের ছবি থেকে বাদ বিকাশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:35 PM Oct 09, 2018Updated: 05:40 PM Jun 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তার ভূত তাড়া করে বেড়াচ্ছে বিকাশ বহেলকে। এই যৌন হেনস্তার অভিযোগের কারণেই এবার ছবি থেকে বের করে দেওয়া হল তাঁকে।

Advertisement

#MeToo মুভমেন্ট এখন ভারতেও ঢুকে পড়েছে। তনু্শ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলার পর বিকাশ বহেলের বিরুদ্ধে মুখ খোলেন কঙ্গনা। তিনি বলেন, ‘কুইন’ ছবির সময় তাঁর পোশাকের ভিতর হাত ঢোকানোর চেষ্টা করেছিলেন পরিচালক। এরপরেই বিকাশ বহেলের বিরুদ্ধে সরব হন বলিউডের একাধিক সেলিব্রিটি। বিকাশ বহেলের বিরুদ্ধে মুখ খোলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ঘটনার জন্য ক্ষমা চান তিনি। লেখেন, ঘটনার সময় তাঁরা বিকাশকে প্রোডাকশন হাউসে ঢুকতে দেননি। তার সই করার অধিকারও কেড়ে নেওয়া হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও তিনি নিজের ঘাড়েই টেনে নিয়েছেন দোষ। এই নিয়ে টুইটও করেন অনুরাগ।

এবার ধর্ষণের অভিযোগ ‘সংস্কারি’ অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ]

তবে এবার আরও কড়া পদক্ষেপ নেওয়া হল বিকাশের বিরুদ্ধে। রণবীর সিংয়ের ছবি ’83 থেকে সরিয়ে দেওয়া হল তাঁকে। ছবিটি পরিচালনা করছেন কবীর বেদী। বিকাশ বহেল ছিলেন ছবির প্রযোজক। তবে তিনি একা নন। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে ও মধু মন্টেনার নামও ছিল প্রযোজক হিসেবে। এবার এই ত্রয়ী ঠিক করেছেন, তাঁরা তাঁদের নামের পাশ থেকে ছেঁটে ফেলবেন বিকাশকে। কারণ ওই একটাই। বিকাশের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগ।

কিছুদিন আগে ফ্যান্টম ফিল্মস বন্ধ হয়ে যাওয়ার খবর ঘোষণা করেন অনুরাগ, বিক্রমাদিত্য ও মধু। পার্টনারশিপ ভাঙার পিছনে যে বিকাশ অন্যতম কারণ তা ঠারেঠোরে বুঝিয়েও দেন তাঁরা। এবার ’83 থেকে বিকাশের নাম বাদ পড়ায় সেই বক্তব্য আরও জোরদার হল।

তনুশ্রী বিতর্কে জড়াল অক্ষয়ের নাম, সাইবার ক্রাইমের দ্বারস্থ অভিনেতা ]

বিকাশ বহেল ইস্যু দিনের পর দিন খারাপ দিকে এগোচ্ছে। তাঁর শাস্তির দাবিতে সরব হয়েছেন অভিনেতা হৃতিক রোশনও। টুইটারে তিনি স্পষ্ট লিখেছেন, বিকাশের সঙ্গে তিনি কাজ করতে চান না। যাঁর বিরুদ্ধে এমন একটি অভিযোগ উঠেছে, তাঁর সঙ্গে কাজ করতে ইচ্ছুক নন অভিনেতা।   

The post যৌন হেনস্তার অভিযোগের জের, রণবীরের ছবি থেকে বাদ বিকাশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement