মনে পড়ছে আলাদিনের পোশাকের কথা? নয়া ফ্যাশন ট্রেন্ডে মজেছে নেটদুনিয়া

03:58 PM Feb 27, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও প্যান্ট একটু বেশি ঢিলেঢালা আবার কোনওটা চাপা, সঙ্গে জিনস, চিনোস তো রয়েছে। তরুণীদের জন্য কত ধরনেরই না প্যান্ট রয়েছে। যে টপের সঙ্গে যেমন ধরনের প্যান্ট মানায়, ইচ্ছা করলে তা পরতে পারেন তাঁরা। কিন্তু পুরুষদের প্যান্টের তেমন কোনও নতুনত্ব বিশেষ চোখে পড়ে না। তাই তো একঘেয়ে পোশাকেই দিন কাটাতে হয় তাঁদের। পুরুষদের কথা ভেবেই এবার একেবারে অন্য ধরনের প্যান্ট নিয়ে আসলেন পোশাক ডিজাইনার হরিকৃষ্ণণ। তাঁর তৈরি করা অভিনব প্যান্টই এখন নেটদুনিয়ার হটকেক।

Advertisement

লন্ডন কলেজ অফ ফ্যাশনে পুরুষদের জন্য পোশাকের সম্ভার তুলে ধরেছিলেন হরিকৃষ্ণণ। তিনি পুরুষদের জন্য ফোলা বেলুনের মতো প্যান্ট তৈরি করেছেন। ওই প্যান্টটির বিশেষত্ব হল, তার উপর এবং নীচের অংশ চাপা। মাঝের অংশটি বেশ খানিকটা ফোলা। বিশেষ ধরনের ওই প্যান্ট পরে ব়্যাম্প কাঁপালেন বেশ কয়েকজন পুরুষ। কিন্তু কেন আচমকা এমন বেলুনের মতো প্যান্ট তৈরি করার সিদ্ধান্ত নিলেন ডিজাইনার? তাঁর দাবি, হয় জিনস আর নয়তো কটন প্যান্ট পরতে হয় যুবকদের। একঘেয়ে পোশাক পরতে পরতে বিরক্ত হয়ে গিয়েছেন তাঁরা। তাই তাঁদের নিয়ে ভাবতে শুরু করেন হরিকৃষ্ণণ। এরপর একদিন কুকুরের সঙ্গে খেলা করতে করতেই বেলুনের মতো ফোলা প্যান্ট তৈরি করে ফেলেন তিনি।

[আরও পড়ুন: শ্লীলতাহানির হাত থেকে আপনাকে রক্ষা করতে পারে কানের দুল, কীভাবে জানেন?]

ওই প্যান্টই মন ছুঁয়েছে নেটিজেনদের। নেটনাগরিকরা এখন নতুন ধরনের এই প্যান্টে নাম দিতে বেশি ব্যস্ত। কেউ বলছেন, ‘বেলুন প্যান্ট’ ছাড়া অন্য কোনও নাম হতেই পারে না। আবার কেউ কেউ এই প্যান্টটির সঙ্গে ‘আলাদিনের প্যান্টের’ও মিল পাচ্ছেন।

তবে নেটিজেনরা যে যাই বলুন না কেন, ফ্যাশনে একটু বদল আনতে চাইলে আপনিও কিনে নিতেই পারেন হরিকৃষ্ণণের ডিজাইন করা এই প্যান্ট। পোশাকের মাধ্যমে অনায়াসেই যে আপনি ভিড়ের মাঝে ব্যতিক্রমী হয়ে উঠতে পারেন, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

The post মনে পড়ছে আলাদিনের পোশাকের কথা? নয়া ফ্যাশন ট্রেন্ডে মজেছে নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Advertisement