shono
Advertisement

দশম শ্রেণির মার্কশিটের ছবি শেয়ার করলেন বিরাট, কেমন ছিল কিং কোহলির রেজাল্ট?

নেটদুনিয়ায় ভাইরাল বিরাটের মার্কশিটের ছবি।
Posted: 06:26 PM Mar 30, 2023Updated: 06:26 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠে একের পর এক রেকর্ড ভেঙেছেন। কিন্তু পড়াশোনায় কেমন ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)? এবার ফাঁস হল সেই তথ্য। সোশ্যাল মিডিয়ায় নিজের পরীক্ষার মার্কশিটের ছবি শেয়ার করলেন কিং কোহলি। একাধিক বিষয় থাকলেও সেখানে উল্লেখ নেই স্পোর্টসের। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিরাটের মার্কশিটের এই ছবি।

Advertisement

কু অ্যাপে দশম শ্রেণির মার্কশিট প্রকাশ করেন বিরাট কোহলি। সিবিএসই (CBSE) বোর্ডের পরীক্ষা বেশ ভাল নম্বর পেয়েই পাশ করেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। তবে মার্কশিটের সঙ্গে একটি অর্থবহ ক্যাপশন লেখেন বিরাট। তিনি বলেন, “আমার মার্কশিটে যে বিষয়টার কোনও উল্লেখ নেই, সেটাই আমার চরিত্র গঠনে সবচেয়ে বড় ভূমিকা নিয়েছে। বেশ মজার ব্যাপার তাই না?”

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ হাজারের বেশি, উদ্বেগ বাড়তেই নয়া নির্দেশিকা WHO’র]

মার্কশিটের সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে বিরাট লিখেছেন, লেট দেয়ার বি স্পোর্ট। স্কুলে পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকেও যেন সমান গুরুত্ব দেওয়া হয়, এমনটাই দাবি করেছেন কিং কোহলি। নিমেষে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর মার্কশিটের ছবি। ২০০৪ সালে দশম শ্রেণির পরীক্ষায় পাশ করেন বিরাট। ইংরাজিতে ৮৩ পেয়েছিলেন তিনি। হিন্দিতেও ৭৫ নম্বর পান। তবে অঙ্ক ও বিজ্ঞানে সেরকম ভাল নম্বর নেই। ওই দুই বিষয়ে যথাক্রমে ৫১ ও ৫৫ পেয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: কুরুচিকর মন্তব্যের জন্য শতরূপকে আইনি নোটিস কুণালের, তোপ সিপিএম নেতৃত্বকেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement