shono
Advertisement

ভিড়ের মাঝে আলাদা হতে চান? ফ্যাশন ট্রেন্ড মেনে পরনে থাক মেটাল শাড়ি

বিয়েবাড়ি হোক কিংবা পার্টি মেটাল শাড়ি আপনাকে ব্যতিক্রমী করে তুলবেই। The post ভিড়ের মাঝে আলাদা হতে চান? ফ্যাশন ট্রেন্ড মেনে পরনে থাক মেটাল শাড়ি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:17 PM Dec 12, 2019Updated: 03:18 PM Dec 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাবছর অফিসের ব্যস্ততা। তাই শাড়ি পরার প্রায় সময়ই হয় না। জিনস, টপের মতো ওয়েস্টার্ন পোশাক কিংবা ইন্ডিয়ান এথনিক পোশাক হিসাবে কুর্তিরই ব্যবহার হয় সবচেয়ে বেশি। তবে বিয়েবাড়ি কিংবা অন্যান্য অনুষ্ঠানে এই পোশাক পরতে মন চায় না। বরং মনে হয় সেজেগুজে শাড়ি পরে অনুষ্ঠানে শামিল হতে। কিন্তু আপনার একঘেয়ে শাড়ি পরতে ভাল লাগে না তাই তো? আপনার কথা ভেবেই ফ্যাশন ডিজাইনাররা তৈরি করে ফেলেছেন মেটাল শাড়ি। যা পরে আপনি ভিড়ের মাঝে হয়ে উঠতে পারেন অন্যরকম।

Advertisement

পোশাককে অন্যরকমভাবে সকলের সামনে তুলে ধরাই লক্ষ্য ডিজাইনার রিমঝিম দাদুর। এবারেও তাঁর ভাবনার কোনও পরিবর্তন নেই। বাজারচলতি সুতি, লিনেন কিংবা সিল্ক শাড়ি নয়। শুধুমাত্র ভাবনার জোরেই তিনি তৈরি করেছেন মেটাল শাড়ি। নিশ্চয়ই আপনার জানতে ইচ্ছা করছে কেমন দেখতে হবে মেটাল শাড়ি? নিচ থেকে দেখতে শাড়িটি একইরকম। তবে আঁচল থেকে এক্কেবারে অন্যরকম দেখতে ওই শাড়িটি। কারণ ধাতুর ছোঁয়ায় তৈরি হয়েছে সেটি। ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার সংমিশ্রণে তৈরি এই শাড়ি আধুনিক তরুণীদের মন কেড়েছে।

বিভিন্ন ধাতুর মিশেলে তৈরি শাড়ি আর পাঁচজন তন্বীর মতো ইতিমধ্যেই নজর কেড়েছে বলি সেলেবদেরও। ২০১৬ সালে সোনম কাপুর প্রথম মেটাল শাড়ি পরেন। নীল রংয়ের এই শাড়িতে অনুরাগীদের প্রায় পাগল করে দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: শীতের পার্টিতে উষ্ণতা ছড়ান লেদার জ্যাকেটে, রইল টিপস]

এই অনুষ্ঠানের মরশুমে আপনিও একটি মেটাল শাড়ি কিনে রাখতেই পারেন। এ শাড়ি যে আপনাকে ভিড়ের মাঝে এক্কেবারে ব্যতিক্রমী করে তুলবে তা আর নতুন করে বলার কিছুই নেই। তবে বাজারচলতি শাড়ি কেনার থেকে খরচ পড়বে একটু বেশিই। কারণ মেটাল শাড়ি কেনার ক্ষেত্রে ন্যূনতম ৬৭ হাজার টাকা খরচ করতেই হবে। তবে ব্যবহারকারীদের মতে, মেটাল শাড়ি তৈরির ভাবনা এবং পরিশ্রমের সঙ্গে দাম যথেষ্ট সামঞ্জস্যপূর্ণ। 

The post ভিড়ের মাঝে আলাদা হতে চান? ফ্যাশন ট্রেন্ড মেনে পরনে থাক মেটাল শাড়ি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement