shono
Advertisement

চুমুর বহরে উঠে এল মহিলার ঠোঁটের মাংস, পলাতক যুবক

বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। The post চুমুর বহরে উঠে এল মহিলার ঠোঁটের মাংস, পলাতক যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 11:10 AM Mar 18, 2017Updated: 05:40 AM Mar 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রৌঢ়াকে জোর করে চুমু খেয়ে ঠোঁটের মাংস তুলে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে খুঁজছে মুম্বইয়ের সিওন থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার দুপুরে ৫০ বছরের প্রৌঢ়া কিছুক্ষণের জন্য বাড়ির বাইরে গিয়েছিলেন। সেই সুযোগে সিওন কোলিওয়াড়ার হাউসিং সোসাইটিতে তাঁর ফ্ল্যাটে ঢুকে পড়ে এক যুবক। প্রৌঢ়া বাড়ি ফিরতেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে যুবক। তাঁকে এমনভাবে চুমু খায় যে প্রৌঢ়ার ঠোঁটের অনেকটা মাংস উঠে আসে। যন্ত্রণায় কাতর প্রৌঢ়া তা সত্ত্বেও যুবককে আটকে রাখার চেষ্টা করেছিলেন। আপাতত বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

[এবার দেশে চলবে এসি লোকাল ট্রেন!]

অজ্ঞাত পরিচয় ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন প্রৌঢ়া। পুলিশকে তিনি জানান, অভিযুক্তর মুখে হোলির রং লেগে থাকায় তাকে চেনা মুশকিল। সেই সময় সে মদ্যপ অবস্থায় ছিল। তাকে বেশ কিছুক্ষণ আটকে রেখেছিলেন তিনি। কিন্তু বিপাকে পড়তে পারে বুঝে সেখান থেকে চম্পট দেয় সে। ডিসিপি এ আম্বিকা জানান, যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজের সাহায্য নিয়ে তাকে খুঁজে বের করে গ্রেপ্তার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

[সময়ে অফিস আসুন, অফিসারদের কড়া নির্দেশ বিজেপি সরকারের]

The post চুমুর বহরে উঠে এল মহিলার ঠোঁটের মাংস, পলাতক যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার